Bangladesh Pratidin

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪৮ অনলাইন ভার্সন
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৫০
শুটিং সেটে সালমানের গোপন খবর ফাঁস করলেন প্রিয়াঙ্কা!
অনলাইন ডেস্ক
শুটিং সেটে সালমানের গোপন খবর ফাঁস করলেন প্রিয়াঙ্কা!
bd-pratidin

আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমায় সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। শুটিং শুরু হওয়ার আগ মুহূর্তে সরে দাঁড়ান বলিউড অভিনেত্রী। প্রথমে বিয়ের বিষয়টি সামনে আসলেও গুঞ্জন উঠে পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় ইউটার্ন নেন প্রিয়াঙ্কা। কিন্তু, এবার শোনা যাচ্ছে নতুন কথা। ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সরে যাওয়ার এটাই কি আসল কারণ?

জি নিউজের খবর, পারিশ্রমিক নয়, শুটিং সেটে সালমন খানের অনিয়ম জীবন এবং অনিয়মিত শুটিংয়ের অভ্যাসের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে গেছেন প্রিয়াঙ্কা। জানা যায়, যে কোনো সিনেমার শুটিংয়ের সময়ই নাকি নির্দিষ্ট সময়ের পর সেখানে হাজির হন সালমান খান। শুধু তাই নয়, শুটিং শেষ হওয়ার পরও নাকি সালমানের জন্য সময় রিসিডিউল করা হয়। আর সেই কারণেই তার সিনেমার ‘লিডিং লেডি’-রা বেশিরভাগ সময়ই সালমানের হাজির হাওয়ার আগেই শুটিং সেরে নেন। কিন্তু, সালমান খানের এই অনিয়ম একেবারেই না-পসন্দ প্রিয়াঙ্কা চোপড়ার। সেই কারণেই নাকি তিনি ‘ভারত’ থেকে সরে গিয়েছেন।

যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খান বলেন, প্রিয়াঙ্কার উপর তিনি কোনোভাবেই রেগে নেই। নিকের সঙ্গে বাগদান প্রিয়াঙ্কার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্ত। তাই কোনোভাবেই প্রিয়াঙ্কার উপর তিনি রেগে নেই।

বিডি-প্রতিদিন/১১ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow