Bangladesh Pratidin

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:৩৩ অনলাইন ভার্সন
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৩৭
প্রকাশ্যে দিয়া মির্জাকে অপমান করলেন কারিনা
অনলাইন ডেস্ক
প্রকাশ্যে দিয়া মির্জাকে অপমান করলেন কারিনা

দিয়া মির্জাকে অপমান করলেন করিনা কাপুর খান। তাও আবার প্রকাশ্যে। সম্প্রতি ভারতের লক্ষ্ণৌতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা কাপুর, দিয়া মির্জা এবং নম্রতা শিরোদকার। সেই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী অভিনেত্রীদের সালওয়ার কামিজ এবং তেরঙা দোপাট্টা নিয়ে জাহির হওয়ার কথা ছিল।

জানা গেছে, লক্ষ্ণৌর শেই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী দিয়া এবং নম্রতা নিজেদের সাজিয়ে তোলেন। কারিনা ছিলেন তাদের চেয়ে ব্যতিক্রমী। সেই অনুষ্ঠানের জন্য তিনি লেহেঙ্গার সঙ্গে ভারি গয়না পরে হাজির হয়েছিলেন।

কারিনার পোশাক দেখে দিয়া এবং নম্রতা অবাক হয়ে যান। কারিনা যাতে পোশাক পাল্টে ফেলেন, সেই কথা বলতেই চেঁচিয়ে ওঠেন তিনি। কারিনা প্রশ্ন তোলেন, ‘কে তুমি আমায় জ্ঞান দেওয়ার’? সেই ঘটনার পরপরই চুপ করে যান দিয়া মির্জা এবং নম্রতা শিরোদকার।

শুধু তাই নয়, কারিনার কাছে অপমানিত হয়ে নিজেকে মেকআপ রুমে বেশ কিছুক্ষণের জন্য বন্ধও করে রাখেন দিয়া। এরপর তার মেকআপ রুমের দরজায় কেউ আঘাত করতে শুরু করেন। শব্দ শুনে দরজা খুলতেই অনুষ্ঠানের এক কর্মকর্তা তার জানতে চান, অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য দিয়া কি তৈরি? কারিনা জানতে চাইছেন।

এরপর দিয়া মির্জার সঙ্গে একই মঞ্চে হাজির হন কারিনা কাপুর। এবং এমন ব্যবহার করেন যে কিছুই যেন হয়নি। এসবের পর পরই দিয়া বলেন, কারিনা মিষ্টি মেয়ে এবং ভাল অভিনেত্রী। কিন্তু রেগে গেলে করিনার জ্ঞান থাকে না বলেও মন্তব্য করেন দিয়া মির্জা।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

up-arrow