Bangladesh Pratidin

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:১২ অনলাইন ভার্সন
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:২২
'গডফাদার থাকলেও কাস্টিং কাউচ থেকে বাঁচা সম্ভব নয়'
অনলাইন ডেস্ক
'গডফাদার থাকলেও কাস্টিং কাউচ থেকে বাঁচা সম্ভব নয়'

'কাস্টিং কাউচ' শোবিজ ইন্ডাস্ট্রির রিয়ালিটি। অনেকে এ কথা লুকিয়ে রাখতে চাইলেও কেউ কেউ আবার প্রকাশ্যেই স্বীকার করে নেন। সেই তালিকায় এবার নাম লেখালেন মারাঠি অভিনেত্রী নেহা পেন্ডসে। তার দাবি, শোবিজ জগতে গডফাদার থাকা দরকার তবে তার মানে এই নয় যে এর ফলে আপনি কাস্টিং কাউচ থেকে বেঁচে যাবেন।

তিনি জানান, সিনেমা প্রযোজক-পরিচালকরা তাকে কাস্টিং কাউচে নিতে চেয়েছিল। তবে তাদের সঙ্গে রাত কাটিয়ে সিদ্ধি সাধনের প্রস্তাবে সাড়া দেননি। ইন্টারভিউতে তিনি দাবি করেন, যারা প্রযোজক-পরিচালকদের কথা মেনে তাদের খুশি করতে পেরেছে তারা এখন টপে আছে। তবে কাস্টিং কাউচে নিজেকে বিকিয়ে দিয়ে ‘টপে’ থাকা কারো নাম বলেননি নেহা।

প্রসঙ্গত, দর্শকদের কাছে নতুন কোনো মুখ নন এবারের বিগবস সিজন ১২-এ অংশ নেওয়া নেহা পেন্ডসে। দেবদাস, দাগ দা ফায়ার, তুমসে আচ্ছা কৌন হ্যায় সহ প্রভৃতি ছবিতে ছোট খাটো চরিত্রে দেখা গেছে তাকে। 

মুম্বাইয়ের এক মধ্যবিত্ত পরিবারে ১৯৮৪ সালের ২৯ নভেম্বর জন্ম নেওয়া এই অভিনেত্রীকে গত শতাব্দীর নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি সিরিয়াল পারোসন, হাসরাতেঁ ও খুশিতে দেখা গেছে। দশ বছর বয়স থেকে টিভিতে অভিনয় শুরু করেন। ১৯৯৯ সালে সানি দেউলের সঙ্গে পেয়ার কোই খেল নাহি ছবিতে অভিনয় করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow