Bangladesh Pratidin

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:০৩
উষ্ণতা ছড়িয়ে পাকিস্তান দলকে কটাক্ষ পুনম পাণ্ডের
অনলাইন ডেস্ক
উষ্ণতা ছড়িয়ে পাকিস্তান দলকে কটাক্ষ পুনম পাণ্ডের
ফাইল ছবি

মেক্সিকো বিশ্বকাপের মহানায়ক দিয়াগো ম্যারাডোনা একবার বলেছিলেন, তার দেশ বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হয়ে দৌড়বেন। প্যারাগুয়ের মডেল ল্যারিসা রিকলমেও ম্যারাডোনার মতো দাবি করেছিলেন। টীণী বলেছিলেন, প্যারাগুয়ে বিশ্বকাপে ভাল ফলাফল করলে তিনি নগ্ন হবেন। 

২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন পুনম পাণ্ডেও ম্যারাডোনা-ল্যারিসা রিকলমের মতো দাবি করে বসেছিলেন। সেই সময় তার ছবিগুলো নিয়ে বেশ আলোড়ন তৈরি হয়েছিল সোশ্যাল সাইটে। সেই ছবিগুলোতে পুরোদস্তুর বিবস্ত্র না হলেও তার শরীর থেকে খসে গিয়েছিল জামাকাপড়। 

টি-টোয়েন্টি বিশ্বকাপ এখন অতীত। সময় বদলে গেলেও পুনম পাণ্ডে বদলাননি একটুও। গত বুধবার এশিয়া কাপের সব থেকে আগুন জ্বালানো ম্যাচ হয়ে গেল দুবাইয়ে। মাঠে আগুন না জ্বললেও পুনম কিন্তু আগুন জ্বালিয়ে দিলেন সোশ্যাল সাইটে। 

ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর ঠিক আগে পুনম পাণ্ডে খোলামেলা জামাকাপড়ে আবির্ভূত হন সোশ্যাল মিডিয়ায়। বেশ কয়েকটি ছবি তিনি পোস্টও করেন খেলা চলাকালীন। অধিকাংশ ছবিতে তার শরীরী বিভঙ্গ আগুন জ্বালিয়ে দেওয়ার মতো। কয়েকটি ছবি পোস্ট করে তিনি পাকিস্তান দলকে কটাক্ষ করতেও ছাড়েননি। শরীরের নিম্নাংশ প্রায় অনাবৃত রেখে পাকিস্তানি ক্রিকেটারদের ব্যর্থতা নিয়ে রসিকতা করেছেন।

হংকং'র পাকিস্তানি ক্রিকেটারদের প্রসঙ্গ উত্থাপ্পন করে পুনম লিখেছেন, হংকং দলের সাত জন পাকিস্তানি ক্রিকেটার আসল পাকিস্তান দলের থেকে ভাল খেলে। পাকিস্তানের ইনিংস ১৬২ রানে শেষ হওয়ার পরে পুনম ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘চেজিং ১৬৩ শুড বি আ কেকওয়াক।’’ 

ম্যাচ শুরু আগে আবার তিনি লিখেছেন, ‘‘আজকের ম্যাচ কে জিতবে?’’ এই সব লেখার সঙ্গে ছিল উষ্ণ ছবি। যার অর্থ পুনম পাণ্ডে একটু বদলাননি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow