Bangladesh Pratidin

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:১৮
অমিতাভ নাতির সঙ্গে শাহরুখ কন্যার প্রেম!
অনলাইন ডেস্ক
অমিতাভ নাতির সঙ্গে শাহরুখ কন্যার প্রেম!
সংগৃহীত ছবি

কখনও বিকিনি তো কখনও গ্ল্যামলুক। আজকাল প্রায়শই সোশ্যাল মিডিয়ায় হটকেক হয়ে ওঠেন বাদশা কন্যা। তবে এবার একা নন। বন্ধু অগস্ত্য নন্দার সঙ্গে আজ টক অফ দ্য টাউন সুহানা।

নিজের ইনস্টা অ্যালবামে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেছে সুহানা। যা দেখতে দেখতে ছড়িয়ে পড়ে সাইবার দুনিয়ায়। তারপরই শুরু হয় নতুন জল্পনার। সমালোচকরা বলছেন, অমিতাভ নাতি অগস্ত্যের সঙ্গে প্রেম করছেন সুহানা!

তবে জানিয়ে রাখা ভাল, এটা প্রথম নয়! এর আগে বহুবার অগস্ত্যের সঙ্গে ছবি শেয়ার করেছেন সুহানা। আর তারা ছোট বেলার বন্ধু। তাই এর মধ্যে সমালোচনার চেষ্টা করা বৃথা বলে মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

এদিকে শাহুরুখ কন্যার পাশাপাশি নিজের অন্য পরিচয় গড়ে ফেলেছেন সুহানা। কয়েক মাস ধরে সুহানার ট্রান্সফরমেশনে মুগ্ধ বলিপাড়া৷ ইতিমধ্যে হিউজ ফ্যান ফোলোয়িংও তৈরি হয়েছে মিস খানের৷ ‘ভোগ’ কভার গার্লের শিরোপা এখন সুহানার মাথায়৷ প্রতিটি ছবিতে বিভিন্ন আউটফিটে এক একরকম অ্যাটিটিউডে ধরা দিয়েছেন শাহরুখ-কন্যা৷ তাঁর নেভার সিন বিফোর অবতারে সম্মোহিত হয়ে চলেছে নেটিজেনরা৷ বলিউডের বড় বড় নায়িকাদের থেকে কোনও অংশে কম যান না সুহানা৷ শাহরুখ খান ইতিমধ্যেই আনন্দে আত্মহারা৷ একের পর এক সুহানার ফোটোশ্যুটের ছবি শেয়ার করে চলেছেন নিজের ট্যুইটার হ্যান্ডেলে৷ সেই পোস্টগুলোতে লেখা রয়েছে, শাহরুখের কিছু অনুভূতির কথা৷

প্রথম পোস্টটিতে লিখেছেন, “আবারও নিজের হাতে ধরে রয়েছি ওকে৷ ‘ভোগ’কে অসংখ্য ধন্যবাদ৷ ‘যে অপূর্ণ ভালোবাসা আমাদের মধ্যে থাকে’ আমাদের সন্তানদের থেকে এমন ভালোবাসা পাওয়া যায়। আমার সমস্ত ভালবাসা এবং শুভেচ্ছা তোমার সঙ্গে রয়েছে সুহানা৷”

বিডি প্রতিদিন/১৯ সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow