২২ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:৪৩

ড্যানিয়েলের সঙ্গে সানি লিওনের উদ্দাম নৃত্য (ভিডিও)

অনলাইন ডেস্ক

ড্যানিয়েলের সঙ্গে সানি লিওনের উদ্দাম নৃত্য (ভিডিও)

নাচছেন সানি লিওন। এমন ছবি বেশ কয়েকবার দেখেছেন। কিন্তু, ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বলিউডি গানে নাচছেন সানি লিওন, এমন ছবি কিন্তু বেশ দুষ্কর। কিন্তু, এবার তাই হলো। অর্থাৎ ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে নাচতে দেখা গেল বলিউডের 'বেবি ডল'-কে।

কোনও সিনেমার শুটিং করছেন না সানি লিওন, ড্যানিয়েল ওয়েবার। জাহ্নবী কাপুর এবং ঈশান খটটরের ‘ধড়ক’-এর গানে নাচতে দেখা যাচ্ছে সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারকে। ‘ধড়ক’-এর ‘জিঙ্গাত’-এর গানে নাচতে দেখা যাচ্ছে সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারকে।

‘জিঙ্গাত’-এর পাশাপাশি ডালের মেহেন্দির ‘তারা রারা’ গানেও নাচতে দেখা যায় সানি লিওনকে। আর এই দুটি ভিডিওই সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রাক্তন পর্নস্টার।

সম্প্রতি ৩ সন্তানের মা হয়েছেন সানি লিওন। নিশা, নোয়া এবং এশারকে নিয়ে বর্তমানে সুখে সংসার করছেন বলিউডের ‘বেবি ডল’। নিশাকে মহারাষ্ট্রের লাতুর থেকে দত্তক নেওয়ার পর তাকে সুস্থভাবে বড় করে তুলছেন সানি, ড্যানিয়েল। এমনকী, মেয়ের এক বছরের জন্মদিনে তাকে নিয়ে ডিজনিল্যান্ডেও যান সানি। 

অন্যদিকে সারগেসির মাধ্যমে নোয়া এবং এশার নামে যমজের মা হন সানি লিওন। তাদের বিদেশ থেকে নিয়েও এসেছেন। এরপরই স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তিন সন্তানকে নিয়ে এখন সুখে সংসার করছেন সানি।

বিডি প্রতিদিন/২১ সেপ্টেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর