Bangladesh Pratidin

প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:০৭
রণবীরের সঙ্গে আমার রসায়ন জমে : কারিনা
অনলাইন ডেস্ক
রণবীরের সঙ্গে আমার রসায়ন জমে : কারিনা

মালদ্বীপ থেকে ঘুরে এসেই নতুন ছবির কাজ শুরু করে দিয়েছেন কারিনা কাপুর খান। প্রযোজনা সংস্থার আগামী ছবি 'তখত' এ দেখা যাবে বেবো বেগমকে। 'বীরে দি ওয়েডিং'  সুপার হিট হওয়ার পর এখন কারিনার ঝুলিতে দু'দুটো ছবি। 

একদিকে অক্ষয় কুমারের বিপরীতে 'গুড নিউজ' ছবিতে অভিনয় করছেন কারিনা, অন্যদিকে তখত-এ রণবীর সিং এর দিদির চরিত্র দেখা যাবে তাকে। মা হওয়ারে পরে তিনি যেভাবে ফের বলিউডে ফিরে এসেছেন তাতে বেশ খুশি বেবো। 

৩৮এর জন্মদিনের শুভক্ষণে 'সর্বভারতীয় সংবাদ মাধ্যম'কে দেওয়া একা সাক্ষাৎকারে এনিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কারিনা। তার কথায়, এ বছরটা ব্যক্তিগত ও পেশাদারি জীবন দুদিক থেকেই বেশ খুশি তিনি। 

এদিক কারিনাকে তার বক্স অফিস নাম্বার নিয়ে প্রশ্ন করা হলে, চটপট জবাবে কাপুর কন্যা বলেন, হ্যাঁ, আমি একজন ফিল্ম চাইল্ড, তাই এই বিষয়টি প্যাশান থেকেই এসেছে। আর সিনেমার বিষয়টির সঙ্গে আমার বোঝাপড়া রয়েছে বরাবরই। তার পরিচালনা কিংবার প্রযোজনায় আসার ইচ্ছে রয়েছে কিনা, সে বিষয়ে প্রশ্ন করা হলে সোজা না বলে দেন বেবো। 

পাশাপাশি রণবীর কাপুরের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন কিনা সেটা জানতে চাওয়া হলে বেবো বলেন, অবশ্যই আমি রণবীরের সঙ্গে অভিনয় করতে চাই। এটা একটা দারুণ ব্যপার হবে, রণবীরের সঙ্গে আামর রসায়নটা দেখার মতো হবে। আমি ওকে ভীষণ ভালোবাসি। তাই এমন প্রস্তাব এলে কখনওই না করব না, আশা করি, কেউ না কেউ আমাদের জন্য চিত্রনাট্য লিখবে। সেরা অভিনেতাদের মধ্যে রণবীর অন্যতম। আমার মনে হয় রণবীর (কাপুর) ও  রণবীর (সিং) দুজনে মিলে হিন্দি সিনেমাকে অন্য মর্যাদায় নিয়ে যাবে। 

প্রসঙ্গত, 'তখত'-এ রণবীর সিং এর বোনের ভূমিকায় করিনা কাপুরের সঙ্গে প্রথমবার অভিনয় করতে চলেছেন করিনা, তবে ভাই রণবীর কাপুরের সঙ্গে বেবোর এখনও অভিনয় করার সুযোগ হয়নি। যদিও 'তখত' রণবীর সিংয়ের ভাইয়ের চরিত্রে অভিনয় করার জন্য রণবীর কাপুরের কাছে প্রস্তাব গেলেও, তিনি কোনও নেগেটিভ চরিত্র অভিনয় করতে চান না বলে সেই প্রস্তাব ফিরিয়ে দেন। তাই এবারটাও কারিনার ভাই রণবীরের সঙ্গে অভিনয় করার সুযোগ হল না, তবে ফের কবে সেই সুযোগ আসে দর্শকরাও তা দেখার অপেক্ষায় থাকবে তা বলাই বাহুল্য।

বিডি প্রতিদিন/২১ সেপ্টেম্বর ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow