২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৩৪

ক্যারিয়ারের স্বার্থে কী গোপন করেছিলেন নেহা ধুপিয়া?

অনলাইন ডেস্ক

ক্যারিয়ারের স্বার্থে কী গোপন করেছিলেন নেহা ধুপিয়া?

ফাইল ছবি

৬ মাস পর্যন্ত কাউকে কোনও কিছু জানতে দেননি। তার মধ্যে সিনেমার শুটিং থেকে শুরু করে, রিয়েলিটি শো, সবকিছুই করেছেন। এরপর আচমকাই একদিন সোশ্যাল হ্যান্ডেলে বাবা হচ্ছেন বলে খবর প্রকাশ করেন অঙ্গদ বেদি। বুঝতেই পারছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার কথাই বলা হচ্ছে।

চলতি বছরের মে মাসে নেহা ধুপিয়ার বিয়ের পর থেকেই শুরু হয় গুঞ্জন। নেহা ধুপিয়া কী অন্তঃসত্ত্বা? আর সেই কারণেই কি অঙ্গদ বেদির সঙ্গে চুপিসাড়ে বিয়ে বিয়ে সেরে ফেললেন সাবেক এই মিস ইন্ডিয়া? এমন প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে। কিন্তু একাধিক প্রশ্ন ওঠা সত্ত্বেও নেহা স্পষ্ট জানান, তিনি অন্তঃসত্ত্বা নন। কিন্তু, অঙ্গদ বেদি জানিয়ে দেন তাদের ঘরে আসছে তৃতীয় কেউ। কিন্তু নেহা কেন এতদিন তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর লুকিয়ে রাখলেন?

এবার সেই প্রশ্নের উত্তর দিলেন নেহা। বলিউড অভিনেত্রী বলেন, অন্তঃসত্ত্বা শুনে, লোকে যদি তাকে কাজ দেওয়া বন্ধ করে দেয়, সেই ভয়ে কিছু বলেননি তিনি। গ্ল্যামার জগতে যেখানে লুকটাই সব, সেখানে অনেকেই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তার শুটিং বন্ধ হয়ে যেতে পারত যে কোনও মুহূর্তে। সেই কারণে কাউকে এ বিষয়ে কিছু জানতে দেননি তিনি। এসবের পাশাপাশি তার বেবি বাম্প যেহেতু বোঝা যেত না একেবারেই, তাই খুব সহজে এতদিন তিনি কাজ করে গিয়েছেন। সেই সঙ্গে মা হওয়ার জন্য তিনি এখনও কোনও মাতৃত্বকালীন ছুটিও নেননি বলে জানান নেহা ধুপিয়া।

তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর যারা মাতৃত্বকালীন ছুটি নেন, তিনি কখনও সেই সব নারীদের বিরুদ্ধে নন। কিংবা তাদের বিরুদ্ধে কিছু বলছেনও না। কিন্তু তিনি কোন ছুটি নেননি। এসবের পাশাপাশি স্বামী অঙ্গদ বেদির প্রশংসাও করেন নেহা ধুপিয়া। তিনি বলেন, অঙ্গদ খুব ভাল একজন বাবা হবেন। মাতৃত্বকালীন ছুটি না নিয়ে তিনি যেভাবে একটানা কাজ করে যাচ্ছে, তাতে অঙ্গদের সম্পূর্ণ সহযোগিতা আছে বলেও জানান বলিউড অভিনেত্রী।  

চলতি বছরের মে মাসে দিল্লির এক গুরুদুয়ারায় হাজির হয়ে অঙ্গদ বেদির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা ধুপিয়া। পরিবারের লোকজন এবং একেবারে ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সারেন বলিউড অভিনেত্রী। কেও যাতে তাদের বিয়ের খবর টের না পায়, তার জন্যই গুরুদুয়ারায় গিয়ে চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর