Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫৭
মহেশ ভাটের সঙ্গে 'অন্তরঙ্গতার' অভিযোগ নিয়ে মুখ খুললেন রিয়া
অনলাইন ডেস্ক
মহেশ ভাটের সঙ্গে 'অন্তরঙ্গতার' অভিযোগ নিয়ে মুখ খুললেন রিয়া

জনপ্রিয় পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের ৭০ বছরের জন্মদিনে দু'জনের বিশেষ একটি ছবি পোস্ট করেছিলেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তবে ছবিতে যেভাবে ৭০ বয়সী মহেশ ভাট ২৬ বছরের রিয়াকে যেভাবে স্নেহের পরশ দিয়ে আদর করতে দেখা যায়, তাতে শুরু হয় জোর সমালোচনা। এবার সেই সমালোচনার বিরুদ্ধে মুখ খুললেন মহেশ ভাট প্রযোজনা সংস্থার আগামী ছবি 'জলেবি'র নায়িকা রিয়া।

জি নিউজের খবর, মহেশ ভাটের সঙ্গে আরও একটি ছবি পোস্ট করে সমালোচনার জবাব দিয়েছেন নায়িকা। যে ছবিতে রিয়ার কাঁধের উপর মাথা রেখে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে মহেশ ভাটকে। এই ছবি পোস্টের সঙ্গে সঙ্গে সমালোচকদের উত্তর দিয়ে রিয়া ক্যাপশানে লিখেছেন, '' তুই কে? তোর নামই বা কী? এখানে তো সীতারও বদনাম করা হয়েছিল।'' পাশাপাশি রিয়া আরও লিখেছেন, যদি ট্রোলারসরা তাঁদের মনকে নোংরা করে তোলে, যে কথাগুলি তাঁদের বঞ্চিত হৃদয়, আত্মা থেকে বেরিয়ে আসে। তাঁদের সমস্ত দাবিগুলিই তাঁদের বয়সের অন্ধাকার থেকে এসেছে। আসলে যে মানুষগুলো আদপে যেমন, তারা পৃথিবীকে ঠিক সেভাবেই দেখে, আসলে পৃথিবীটা যেমন তারা সেটা দেখতে পায় না।''

প্রসঙ্গত, মহেশ ভাট  ও মুকেশ ভাট প্রযোজনা সংস্থা 'বিশেষ ফিল্মস' এর আগামী ছবি 'জলেবি'র মাধ্যমে বলিউডে পা রাখছেন বাঙালি কন্যা রিয়া চক্রবর্তী। 

বিডি-প্রতিদিন/২৬ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow