২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৫২

বৃহস্পতিবার প্রকাশ হচ্ছে আসিফ-নিশো’র সেই গান

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার প্রকাশ হচ্ছে আসিফ-নিশো’র সেই গান

সংগৃহীত ছবি

২০০১ সালের আইয়ুব বাচ্চুর ‘কষ্ট’ গানের মডেল হিসেবে হাজির হয়েছিলেন সংবাদ পাঠিকা ও টেলিভিশন উপস্থাপক ফারহানা নিশো। দীর্ঘ ১৭ বছর পর আবারো কোনো গানে মডেল হিসেব দর্শক শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন ফারহানা নিশো। 

বাংলা গানের যুবরাজ হিসেবে খ্যাত আসিফ আকবরের গান দিয়ে মডেলিংয়ে ফিরছেন নিশো। আসিফ ভক্তদের জন্য এটা নিঃসন্দেহে দারুণ চমকই বলা যায়। ‘তোমাকে যেন ভুলে যাই’ শিরোনামের গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে তাকে। থাকবেন আসিফ আকবরও। 

তবে সবচেয়ে নতুন খবর হলো ,তরুণ মুন্সীর কথা, সুর ও সঙ্গীতে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হচ্ছে ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

এ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘গানটি মেলো রোমান্টিক ঘরানার। এতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করছে সে। এটা দারুণ একটি বিষয়। আমার ভক্তদের জন্যে এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে।’ আর ভিডিও'র বিষয়ে কিছু বলতে চাই না। আমার ভক্তরা দেখলেই বুঝতে পারবে সৈকত নাসির কি বানিয়েছে। 

ফারাহানা নিশো বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। আমি তো মডেল নই। একজন উপস্থাপক। তবে এবার আসিফ ভাইয়ের উৎসাহেই গানের মডেল হয়েছি। এতে আসিফ ভাই ও আমার বাস্তব জীবন তুলে ধরা হয়েছে। এখানে আমাকে একজন সফল উপস্থাপক ও আসিফ ভাইকে সফল গায়ক দেখানো হয়েছে।’

‘ধ্রুব মিউজিক স্টেশন' ডিএমএস সূত্রে জানা যায়, ২৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার গানটির ভিডিও প্রকাশ করা হবে তাদের ইউটিউব চ্যানেলে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর