১৩ অক্টোবর, ২০১৮ ১৯:৩৩

প্রথম দিনেই ছক্কা হাঁকাল 'হেলিকপ্টার এলা'

অনলাইন ডেস্ক

প্রথম দিনেই ছক্কা হাঁকাল 'হেলিকপ্টার এলা'

রিলিজ হতে চলেছে মা-ছেলের গল্প। 'মর্দানি' পরিচালক প্রদীপ সরকার আবারও প্রমাণ করছেন, বলিউডের হিট মন্ত্র তার জানা। ছবিতে মা ও ছেলের মধ্যে সম্পর্কের বাঁধন দেখিয়েছেন পরিচালক। যেন মনে হয় কাজল ছবিতে একজন বস, যিনি তার কর্মচারীদের নিয়ন্ত্রণ করছেন। এক্ষেত্রে কর্মচারী যে তার ছেলে, এ কথা বলাই বাহুল্য।

ট্রেড অ্যানালিস্ট গিরিশ ঘোষ বলেছিলেন, 'হেলিকপ্টার এলা'র ভালো শুরু করা উচিত। যেহেতু কাজলের বিশাল ফ্যান বেস রয়েছে, আর ট্রেলারেই বোঝা গিয়েছিল, ছবিটা মন কাড়তে পারে দর্শকের। প্রত্যেকে এখনও পর্যন্ত ছবিটা নিয়ে ইতিবাচক। কানাঘুষা শুনে আন্দাজ করা যাচ্ছে, ওপেনিংয়েই ২.৫ কোটি টাকা আয় করতে পারে এই ছবি। ৩.৫ কোটিরও ব্যবসা করতে পারে, তবে সেটা নির্ভর করছে ওয়ার্ড অফ মাউথ পাবলিসিটির ওপর। সেদিকেই এগোচ্ছে 'হেলিকপ্টার এলা'।

এদিকে, চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা ছবিটি সম্পর্কে নেতিবাচক কথাই বলেছেন। তিনি বলেছেন, 'ভারতীয় মায়েরা, বিশেষত যারা বাবা ছাড়াই একা সন্তানকে বড় করেন, তারা বাচ্চাকে রীতিমতো ট্র্যাক করেন। বলা যায় প্রত্যেকটা নিঃশ্বাস গুণতে চান, সকাল বিকেল আশেপাশে ছায়ার মতো থেকে জানতে চান, কটা টিফিন বাক্স হারিয়েছে। 

কাজল একাই ছবিটার মান তুলে দেওয়ার ক্ষমতা রাখেন, এমনকি পর্দায় আলোড়ন তুলতেও সক্ষম। কিন্তু 'হেলিকপ্টার এলা' সাজিয়ে গুছিয়ে বলা একটি গতানুগতিক গল্প। বিস্তৃত সাবপ্লট ও অতিরঞ্জিত পারফরম্যান্স। কাজলের মতো ছবির মুখ্য অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না।

বিডি প্রতিদিন/১৩ অক্টোবর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর