শিরোনাম
১৪ অক্টোবর, ২০১৮ ১৪:১১

সামনে এলো উল্টো ঘটনা, কঙ্গনার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ

অনলাইন ডেস্ক

সামনে এলো উল্টো ঘটনা, কঙ্গনার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ

ফাইল ছবি

‘মি টু’ নিয়ে উত্তাল বলিউড। নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্ত সরব হতেই একে একে অনেকেই মুখ খুলেছেন তাদের উপরে হওয়া যৌন নির্যাতনের বিষয়ে। বিস্ফোরক অভিযোগ উঠেছে অলোক নাথ, আনু মালিকসহ বলিউডের উপরের সারির তারকাদের বিরুদ্ধে নানা অভিযোগ উঠেছে।

এমনকি, খোদ অমিতাভ বচ্চনের প্রতিও ভেসে এসেছে ইঙ্গিত। কিন্তু এবার সামনে এল এক উল্টো ঘটনা। এবার অভিযুক্ত কোন পুরুষ নন, তিনি একজন নারী। অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে সরব হয়েছেন অধ্যয়ন সুমন। 

তবে সুমনের এই অভিযোগ নতুন নয়। বছর দুযেক আগেই এই নিয়ে সরব হয়েছিলেন তিনি। অভিযোগ জানিয়ে বলেছিলেন, কঙ্গনা তার উপরে শারীরিক অত্যাচার চালিয়েছিলেন। তিনি বলেন, ২০১৬ সালে তার সঙ্গে কঙ্গনার প্রেমের সম্পর্ক ছিল। সেই সময়ই তার উপরে শারীরিক নির্যাতন চালান কঙ্গনা। 

সেই পুরানো কথা আবার নতুন করে তুলে এনে সুমন টুইট করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, ‘‘অনেকেই আমাকে 'মি টু' নিয়ে আমার বক্তব্য শেয়ার করতে বলেছেন। কিন্তু আমি ২ বছর আগে আমি যখন এই ব্যাপারে জানিয়েছিলাম তখন আমাকেই অপমানিত হতে হয়েছিল। আমার বাবা-মা যাদের আমি সবচেয়ে ভালবাসি, তাদেরও অনেক খারাপ কথা শুনতে হয়েছিল টিভিতে।’’ 

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর