Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৮ ০৮:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ অক্টোবর, ২০১৮ ১৫:০৭
হেনস্থার শিকার সাইফও!
অনলাইন ডেস্ক
হেনস্থার শিকার সাইফও!

‘মি টু’ নিয়ে উত্তাল বলিউড। ইতোমধ্যে ‘মি টু’ ঝড়ে আক্রান্ত হয়েছেন বলিউডের একাধিক নামিদামি তারকা। কে-কার বিরুদ্ধে কখন মুখ খুলে ফেলছেন, কে-কখন ফেঁসে যাচ্ছেন, এই নিয়ে মুখিয়ে গণমাধ্যম। আর এমন সময় অভিযোগকারিনীদের পাশে দাঁড়িয়ে তাঁদের সমর্থন করলেন সাইফ আলি খান।

তিনি বলেন, ২৫ বছর আগে তাঁকেও হেনস্থা হতে হয়েছিল।  এ প্রসঙ্গে সাইফ বলেন, যখন যে ব্যক্তিকে হেনস্থা করা হয়, অপমান করা হয়, সেই কষ্টতা শুধু তিনিই অনুভব করতে পারেন। অন্যকারও পক্ষে তা বুঝে ওঠা সম্ভব নয়। অন্যের কষ্ট বোঝা কষ্টকর। তাই বিষয়টি নিয়ে কোন মন্তব্য করতে চান না। তবে ২৫ বছর আগে যা হয়েছিল, তা ভাবলে তিনি এখনও রেগে যান। তাই যদি কেউ হেনস্থার অভিযোগ করেন কারও বিরুদ্ধে, তাহলে এখন সময় এসেছে সে বিষয়ে নজর দেওয়ার।

শুধু তাই নয়, যেভাবে একের পর এক যৌন হেনস্থার অভিযোগ প্রকাশ্যে আসছে, তাতে অস্বস্তি হচ্ছে তাঁর। তাঁর মেয়ে সারা আলি খানের সঙ্গে যদি কেউ খারাপ ব্যবহার করেন, তাহলে সেই ব্যক্তি তিনি কষিয়ে থাপ্পড় মারবেন। তাতে যা হয় হবে। তিনি ভয় পান না বলে স্পষ্ট জানিয়ে দেন সইফ আলি খান।

শুধু মেয়ে সারা আলি খান নন, স্ত্রী কারিনা কাপুর খান, বোন সোহা আলি খান এবং মা শর্মিলা ঠাকুরের সঙ্গেও যদি কেউ কোন খারাপ ব্যবহার করেন, তাহলে তাঁকে ছেড়ে দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সাইফ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow