শিরোনাম
১৬ অক্টোবর, ২০১৮ ১০:১৭

প্রভার 'ইতি কুহক'

অনলাইন ডেস্ক

প্রভার 'ইতি কুহক'

বরাবরই বিশেষ দিবসের নাটকে উপস্থিতি থাকে মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। তারই ধারাবাহিকতায় আসছে পূজার নাটকেও থাকছেন তিনি। আগামী শুক্রবার দশমীতে বাংলাভিশনে প্রচার হবে প্রভা অভিনীত ‘ইতি কুহক’ নাটকটি। 

'ইতি কুহক' নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। নাটকটি চিত্রায়ণ হয়েছে নেপালে। এতে প্রভার বিপরীতে অভিনয় করছেন জোভান আহমেদ।

নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, বিশেষ দিবসের নাটকে অভিনয় করতে আমার অনেক ভালো লাগে। এই নাটকগুলোর দিকে দর্শকের আগ্রহ থাকে বেশি। এছাড়া এই নাটকের গল্পটি অন্যরকম। এতে দর্শক আমাকে নতুন একটি চরিত্রে দেখবেন বলে আশা করছি।

এদিকে সম্প্রতি একই নির্মাতার ‘ভুলনা আমায়’ শিরোনামের আরো একটি নাটকের শুটিং শেষ করেছেন প্রভা। এটিতে তাকে দেখা যাবে মনোজ প্রামাণিকের সঙ্গে। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এই সময়ে টিভি নাটকে নিয়ে আমার সব ব্যস্ততা। বিভিন্ন ধরনের গল্প ও চরিত্রে অভিনয় করছি। এখন আগের মতো গৎবাঁধা চরিত্রে কাজ করা হচ্ছে না। দর্শকদের ভালো কিছু দিতে চাই। টিভি নাটকের বাইরে ‘রূপবতী’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা আছে। তবে কবে থেকে এটির শুটিং শুরু হবে এখনো নিশ্চিত নই।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর