Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৮ ১১:৪৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ অক্টোবর, ২০১৮ ১২:৩৬
‘আমাকে শাড়ি খুলতে বলেছিল, নওয়াজ দাঁড়িয়ে দেখছিল'
অনলাইন ডেস্ক
‘আমাকে শাড়ি খুলতে বলেছিল, নওয়াজ দাঁড়িয়ে দেখছিল'

ভারতজুড়ে ঝড় তোলা 'মি-টু' নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। আর তাতে পরোক্ষভাবে নাম এলো বলিউড সুপারস্টার নওয়াজউদ্দিন সিদ্দিকির। একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য চিত্রাঙ্গদার উপর রীতিমতো চাপ সৃষ্টি করা হয়েছিল বলে দাবি করেছেন অভিনেত্রী। তিনি বলেন, ২০১৬ সালে ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবিতে অভিনয় করার কথা ছিল চিত্রাঙ্গদা সিংয়ের। ছবির পরিচালক কুশান নন্দী তাঁকে শাড়ি খুলে শুধুমাত্র শায়া পরে একটি দৃশ্যে অভিনয় করার কথা বলেছিলেন। সেই অবস্থাতেই তাঁকে নওয়াজের সঙ্গে খুব অন্তরঙ্গ একটি দৃশ্যে অভিনয় করতে বলেছিলেন কুশান।

একটি ভারতীয় গণমাধ্যমকে চিত্রাঙ্গদা জানিয়েছেন, সেই দৃশ্যে অভিনয় করতে একেবারেই স্বচ্ছন্দ ছিলেন না তিনি। কিন্তু পরিচালক সেই দৃশ্য বাদ দিতে মোটেই রাজি ছিলেন না। চিত্রাঙ্গদা কান্নাকাটি করছেন দেখেও তাঁকে জোর করছিলেন কুশান। শেষ পর্যন্ত মেকআপ ভ্যানে চলে যান চিত্রাঙ্গদা সিং। কিন্তু এই সব দেখেও চুপ ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। পুরো সময়টাই তিনি নীরব দর্শকের মতো বসেছিলেন বলে অভিযোগ করেছেন চিত্রাঙ্গদা।

শেষপর্যন্ত সেই ছবিতে অবশ্য অভিনয় করেননি চিত্রঙ্গদা সিং। ওই দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় রাতারাতি তাঁকে বাদ দেওয়া হয়েছিল। তাঁর চরিত্রটিতে অভিনয় করেছিলেন বিদিতা বাগ। কাজের ক্ষেত্রে এই ধরনের ঘটনা এড়িয়ে যেতে সব অভিনেত্রীদের একজোট হওয়া উচিত বলেও মনে করেন চিত্রাঙ্গদা সিং। 


বিডি-প্রতিদিন/১৭ অক্টোবর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow