১৮ অক্টোবর, ২০১৮ ০৫:১৬

ঋষি কাপুরকে নিয়ে গুঞ্জন! যা বললেন ক্ষুব্ধ রণবীর

অনলাইন ডেস্ক

ঋষি কাপুরকে নিয়ে গুঞ্জন! যা বললেন ক্ষুব্ধ রণবীর

প্রথমে শরীর অসুস্থতার খবর দিয়ে অভিনেতার ট্যুইট। তারপর চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি। সঙ্গে সস্ত্রী-পুত্রের যাওয়া। শেষে সোনালি বিন্দ্রের তাঁকে দেখা করতে যাওয়া। একের পর এক ঘটনা সাজিয়ে বলিউড মহলে বর উঠেছে, ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর। তবে সত্যি-মিথ্যা এখনও কিছুই জানা যায়নি।

প্রসঙ্গত, চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। যাওয়ার আগে ট্যুইট করে জানিয়েছিলেন, তাঁর রোগ নিয়ে কোনও স্পেকুলেশন না করা হয়। কিন্তু সেই নিষেধ শুনল কে? যথারীতি সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে গুঞ্জন। জল্পনা ছড়িয়েছে, সোনালি বেন্দ্রের মতো নাকি ক্যানসারে আক্রান্ত ঋষি কাপুর। সেই ক্যানসার নাকি অ্যাডভান্স স্টেজে পৌঁছে গেছে। সেই জন্যই মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যেও সামিল হতে পারেননি তিনি। চলে গেছেন যুক্তরাষ্ট্রে চিকিৎসা করাতে।

যদিও এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রণবীর বলেন, ‘‘আমরা এখনও তাঁর রোগের প্রকৃতি সম্পর্কে জেনে উঠতে পারিনি। বাবা নিজেও জানেন না তাঁর কী রোগ হয়েছে। এখনও কোন শারীরিক পরীক্ষা হয়নি। তা স্বত্ত্বেও চারিদিকে রটে গেছে বাবা নাকি ক্যানসারে আক্রান্ত। এবং সেটা নাকি অ্যাডভান্স স্টেজে পৌঁছে গেছে। আগে তাঁর শারীরিক পরীক্ষা তো হোক। ফলাফল যাই হোক না কেন তা ঠিক সময়মতো জানিয়ে দেওয়া হবে। সবে বাবা যুক্তরাষ্ট্রে পৌঁছেছে। চিকিৎসা শুরু হবে, সব ধরনের প্রস্তুতি চলছে। রোগ ধরা পরার পরই চিকিৎসা, ওষুধ সব শুরু হবে। তার আগে এই সব জল্পনা বন্ধ হওয়া দরকার।’’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর