শিরোনাম
১৮ অক্টোবর, ২০১৮ ১৩:২৯

শুক্রবার আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা, শনিবার চট্টগ্রামে দাফন

অনলাইন ডেস্ক

শুক্রবার আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা, শনিবার চট্টগ্রামে দাফন

সদ্য প্রয়াত ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম নামাজে জানাজা আগামীকাল শুক্রবার জাতীয় ঈদগাহের পাশে হাইকোর্ট মসজিদে অনুষ্ঠিত হবে। পরদিন চট্টগ্রামে দ্বিতীয় জানাজা শেষে সেখানে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে। 

বৃহস্পতিবার দুপুরে আইয়ুব বাচ্চুর পরিবারের পক্ষ থেকে সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু সাংবাদিকদের ব্রিফ করে এ তথ্য জানান।

এর আগে, সকালে রাজধানীর নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন আইয়ুব বাচ্চু। এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান আইয়ুব বাচ্চুর সংগীতাঙ্গনের সহকর্মী ও শুভানুধ্যায়ীরা। এদের মধ্যে ছিলেন ফকির আলমগীর, নাসিরউদ্দিন ইউসুফ, হানিফ সংকেত, ফাহমিদা নবী, কুমার বিশ্বজিৎ প্রমুখ।

সেখানে উপস্থিত সাংবাদিকদের নাসিরউদ্দিন ইউসুফ আরও বলেন, তার মরদেহ এখন হাসপাতালের হিমঘরে রাখা হবে। আগামীকাল শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহের পাশে হাইকোর্টের মসজিদে আইয়ুব বাচ্চুর নামাজে জানাজা হবে। সেদিন রাতে বিদেশ থেকে তার ছেলে তাজয়াত আইয়ুব ও মেয়ে সাফরা আইয়ুব দেশে আসবেন। এরপর মরদেহ নিয়ে তারা মধ্যরাতে চট্টগ্রামের উদ্দেশে রওনা হবেন। শনিবার (২০ অক্টোবর) চট্টগ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিডি-প্রতিদিন/১৮ অক্টোবর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর