২০ অক্টোবর, ২০১৮ ২০:৫৬

দীর্ঘ বিরতির পর মিউজিক ভিডিওতে রিজভী

অনলাইন ডেস্ক

দীর্ঘ বিরতির পর মিউজিক ভিডিওতে রিজভী

কলকাতার নচিকেতা ও বাংলাদেশের আমিরুল মোমেনীন মানিকের ডুয়েট ‘আয় ভোর’ গানের ভিডিওতে সর্বশেষ ৩ বছর আগে কাজ করেছিলেন অভিনেতা ও গীতিকার রেজাউর রহমান রিজভী। 

সম্প্রতি তিনি ‘খবরের ফেরিওয়ালা’ শিরোনামের নতুন একটি গানের ভিডিওতে কাজ করেছেন। ভিডিওতে রিজভী একজন পত্রিকার রিপোর্টারের ভূমিকায় অভিনয় করেছেন।

এ ব্যাপারে রিজভী বলেন, গণমাধ্যমকর্মীদের সুখ দুঃখের কথামালা নিয়ে নির্মিত হয়েছে ভিডিওটি। আমি নিজেও বর্তমানে দৈনিক মানবকণ্ঠে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছি। আর চমকের বিষয় হলো, এই গান ও ভিডিও সংশ্লিষ্ট সকলেই গণমাধ্যমকর্মী।

রিজভী জানান, ‘খবরের ফেরিওয়ালা’ গানটির কথা লিখেছেন দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার সায়ীদ আবদুল মালিক। চেঞ্জ টিভির প্রধান বার্তা সম্পাদক আমিরুল মোমেনীন মানিকের সুরে গানটিতে মানিক ছাড়াও কণ্ঠ দিয়েছেন সকালের খবরের রেজা করিম, সমকালের সাজিদা ইসলাম পারুল, বাংলাভিশনের শারমিন রিনভি ও এসএ টিভির উম্মে সাবেরীনা। আর গানের ভিডিও নির্মাণ ও সার্বিক পরিকল্পনায় আছেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান।

ইতিমধ্যে ‘খবরের ফেরিওয়ালা’ গানটির রেকর্ডিং শেষ হয়েছে। গত ১৯ অক্টোবর শুক্রবার রাজধানীর মহাখালী ডিওএচএস-এ চেঞ্জ টিভির কার্যালয়ে দিনভর গানটির ভিডিও’র শুটিং হয়েছে। বর্তমানে চলছে এর সম্পাদনার কাজ। এরপরই এটি বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে। একই সঙ্গে ইউটিউবেও গানের ভিডিওটি দেখা যাবে জানা গেছে।

বিডি প্রতিদিন/২০ অক্টোবর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর