শিরোনাম
২২ অক্টোবর, ২০১৮ ২১:৪১

বিয়েতে নজরকাড়া অলঙ্কার পরবেন দীপিকা

অনলাইন ডেস্ক

বিয়েতে নজরকাড়া অলঙ্কার পরবেন দীপিকা

কখনও নভেম্বর তো কখনও ডিসেম্বর। কখনও সুইজারল্যান্ড তো কখনও আমচি মুম্বাই। বছরের শুরু থেকেই শোরগোল পড়া খবর রণবীর-দীপিকার বিয়ে।

বিভিন্ন সময় নানান জল্পনার ধুলো উড়েছিল বলিপাড়ায়। এই সমস্ত জল্পনায় দাড়ি টেনে ১৪ এবং ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়বেন তারা। টুইটারে ওয়েডিং কার্ডের ছবি আপলোড করে খুশির খবরটি জানিয়েছেন সকলকে। এবং ইতালির লেক কোমোকে বিয়ের ভেনু হিসেবে বেছে নিয়েছেন এই জুটি।

বলি অন্দরের খবর ছিল, 'পদ্মাবত' মুক্তির সপ্তাহ খানেক আগে রণবীর ও দীপিকার বাবা-মা তাদের বিয়ের ব্যাপারে নিজেদের মধ্যে আলোচনা করেন। তখন রণবীরের বাবা-মা, সব্যসাচীর একটি শাড়ি উপহার দেন দীপিকাকে। আপাতত দীপিকা এবং রণবীর তাদের পরিবারকে নিয়ে বিয়ের শেষ মুহূর্তের কেনাকাটা, প্রস্তুতি করছেন পুরোদমে। 

এদিকে, বিয়ের প্রতিটি খবরা খবর পাওয়ার জন্য ব্যাকুল হয়ে বসে আছে এই কাপলের অনুরাগীরা।

বিশেষত দীপিকার ফিমেল ফ্যানদের কৌতূহল হল দীপিকার সাজগোজ নিয়ে। দীপিকার এমন সৌন্দর্য্যকে কমপ্লিমেন্ট করতে কেমন গয়না, লেহেঙ্গা পরবেন, কেমন ভাবে সাজবেন সেই নিয়েই তোলপাড় হয়ে চলেছে সোশ্যাল মিডিয়া।
 
জানা গেছে, সোনা, হীরে, মানিক ছেড়ে মস্তানি বেগমের মন বসেছে রূপার গয়নায়। রূপার ইউনিক নক্সায় তৈরি করা গয়নাই পরবেন দীপিকা। সেই গয়নার সঙ্গে ম্যাচ করেই লেহেঙ্গা ডিজাইন করা হয়েছে তার।

সাধারণত অন্যান্য অভিনেত্রীরা সোনা, হীরা, প্ল্যাটিনাম, কুন্দনই বেছে নেন বিয়ের গয়না হিসেবে। সেদিক থেকে দীপিকার চয়েস খানিক অন্যরকম। 

ট্র্যাডিশনাল গয়না পরবেন নাকি মডার্ন স্টাইলের সেটা এখনও জানা যায়নি। বিশেষ ধরনের এই গয়না নাকি ডিজাইন করার জন্য অ্যাপয়েন্ট করা হয়েছে জনপ্রিয় কিছু জুয়েলারি ডিজাইনারদের। অন্যদিকে রণবীর সিং ও শেরওয়ানির সঙ্গে সিম্পল সিলভার হার পরবেন।

বিডি প্রতিদিন/২২ অক্টোবর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর