২২ অক্টোবর, ২০১৮ ২২:২২

দীপিকার কাছে বিশেষ কিছু ধার চেয়েই বসলেন আলিয়া!

অনলাইন ডেস্ক

দীপিকার কাছে বিশেষ কিছু ধার চেয়েই বসলেন আলিয়া!

দীপিকা-আলিয়া

একজন রণবীর কাপুরের প্রাক্তন আর অন্যজন বর্তমান। দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে নিয়ে 'কফি উইথ করণ'-এর সিজন ৬ শুরু করেছেন বলিউডের পরিচালক, প্রযোজক, সঞ্চালক করণ জোহর। আর দীপিকা ও আলিয়ার মতো জনপ্রিয় জুটি যে শোতে রয়েছে সেই শো জমবে না তা কখনও হয়?

তবে করণ জোহরের এই শোতে এসে আলিয়া কী করলেন জানেন? দীপিকার কাছে একটি বিশেষ কিছু ধার চেয়ে বসলেন। হ্যাঁ ঠিকই শুনছেন। শোয়ের র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ আলিয়া ভাটকে প্রশ্ন করেন যদি তাকে দীপিকার কাছ থেকে কোনও কিছু ধার চাইতে বলা হয় তাহলে তিনি কী চাইবেন? উত্তরে আলিয়া কী বলেন জানেন? আলিয়ার কথায়, তিনি দীপিকার শরীরটাকে ধার চাইবেন, তার উচ্চতা, পা থেকে শুরু করে সবকিছু। আলিয়ার এই কথা থেকেই বেশ বোঝা গেল রণবীরের কাপুরের প্রাক্তন বান্ধবীর শরীরের গড়ন নিয়ে বেশ কৌতুহলী রণবীরের বর্তমান আলিয়া।

তবে এই শোয়ে এসে অবশ্য আলিয়া দীপিকাকে নিয়ে মজা করতেও ছাড়েননি। আলিয়া মজা করে বলেন, আলিয়ার কথায়, দীপিকা যখনই বিমানবন্দরে নামেন তখন পাপারাৎজিরা তার ছবি তুলবে জেনেই তিনি হাসতে হাসতে বিমানবন্দরে নামেন। আর তিনি নাকি এমনভাবেই নামেন যাতে তার চুল হাওয়ায় উড়তে থাকে। আর এসব কথা বলতে বলতে হাসিতে ফেতে পড়েন আলিয়া। দীপ্পি অবশ্য আলিয়ার এই দাবি মানতে নরাজ ছিলেন।

বিডি প্রতিদিন/২২ অক্টোবর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর