১৪ নভেম্বর, ২০১৮ ০৬:০৫

বিয়েতে উপহারের অর্থ নিয়ে বড় সিদ্ধান্ত রণবীর-দীপিকার

অনলাইন ডেস্ক

বিয়েতে উপহারের অর্থ নিয়ে বড় সিদ্ধান্ত রণবীর-দীপিকার

বলিউড মহলে এখন আলোচনার কেন্দ্রে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে। ইতালির লেক কোমোর বিলাসবহুল ভিলায় বিয়ে সারছেন এই তারকা জুটি। কড়া নিরাপত্তায় লেক কোমোর ভিল দেল বালবিয়ানেল্লোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। কিন্তু, অত্যন্ত বিলাসবহুলভাবে নিজেদের বিয়ে সারলেও আমন্ত্রিতদের কাছ থেকে তারা কোন উপহার নেবেন না বলে জানিয়েছেন রণবীর-দীপিকা।

শুধু তাই নয়, তাদের উপহার দেওয়ার জন্য আমন্ত্রিতরা যে খরচ করবেন, তা যেন স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়। দীপিকার যে 'লাইভ লাফ লাভ' নামে স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে, সেখানে যেন দান করা হয় আমন্ত্রিত। দুস্থ এবং পথশিশুদের সাহায্যের জন্য অতিথিরা যেন এগিয়ে আসেন, এমন আবেদনও জানিয়েছেন দীপিকা পাডুকন এবং রণবীর সিং।

এদিকে রণবীর-দীপিকার বিয়েতে আমন্ত্রিত হয়ে লেক কোমোতে পৌঁছেছেন ৩০ জন অতিথি। অত্যন্ত ঘনিষ্ঠদের নিয়েই হবে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠানে বিনা অনুমতিতে অতিথিরা মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না বলে জানানো হয়েছে। তবে রণবীর-দীপিকার বিয়েতে যাতে ব্যক্তিগত সত্ত্বা বজায় থাকে নব দম্পতির, সেই কারণেই অতিথিদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে বলেই জানা যাচ্ছে।

এদিকে, বিয়ের পর পরই ভারতে ফিরবেন রণবীর-দীপিকা। আগামী ১ ডিসেম্বর এবং ২ ডিসেম্বর বসবে তাদের জাঁকজমক রিসেপশন। ১ ডিসেম্বর বেঙ্গালুরুতে হবে রণবীর-দীপিকার রিসেপশন। ২ ডিসেম্বর মুম্বাইতে বসবে তাদের আরও এক দফা রিসেপশনের আসর।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর