১৪ নভেম্বর, ২০১৮ ১৪:০৫

হরর ধারাবাহিক ‘হাজার বত্রিশ’

অনলাইন ডেস্ক

হরর ধারাবাহিক ‘হাজার বত্রিশ’

সংগৃহীত ছবি

আজ থেকে শুরু হচ্ছে হরর ধারাবাহিক নাটক ‘হাজার বত্রিশ’। পান্থ শাহরিয়ার রচনায় শৌর্য দীপ্ত সূর্যের পরিচালনায় নাটকটি প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে। দেশের শীর্ষ প্রযোজনা সংস্থা পথিক নাটকটির প্রযোজনা করেছে। 

নাটকের গল্পে দেখা যায়, জাফর সাহেব একটি বাড়ি করেন। বাড়ির নাম্বার ১০৩২। কিন্তু সে সুখ তার সইলো না। তার স্ত্রী মারা গেলেন। এখান থেকেই নাটকের গল্পের শুরু। তিনি ছেলেমেয়েদের নিয়ে দোতলায় থাকেন। একতলা ভাড়া দিয়ে রাখলেও কেউ এখানে থাকতে চায় না। কেমন যেন ভূতুরে ব্যাপার আছে এখানে। সবাই বলে রাতে জাফর সাহেবের স্ত্রী ঘুরে বেড়ান একতলায়। কেউ কেউ আবার হেসে উড়িয়ে দেয় এমন সব কথাকে। 

কিন্তু তার পরেও মাসের পর মাস ১০৩২ নম্বর বাড়ীর সামনে ঠেলা গাড়ী দেখা যায়। টিকে থাকতে পারে না কোন পরিবারই। এভাবেই গল্পের আবর্তে গল্প তৈরি হয় আর একেকটা নতুন পরিবার নতুন নতুন সমস্যা নিয়ে এসে হাজির হয় জাফর সাহেবের ১০৩২ বাড়ীর নীচ তলায়।

নাটকটিতে অভিনয় করেছেন- আবুল হায়াত, রুনা খান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শ্যামল মওলা, নাজিরা মৌ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, নুসরাত জাহান নিপা, রাশেদা রাখি, নিকুল কুমার মন্ডল, জাহাঙ্গীর আলম প্রমুখ।  

বিডি প্রতিদিন/১৪ নভেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর