Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ০৩:৩২
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৮ ১১:০৪

বিয়েতে স্বর্ণের ওড়না পরেছিলেন দীপিকা!

অনলাইন ডেস্ক

বিয়েতে স্বর্ণের ওড়না পরেছিলেন দীপিকা!

ইতালির লেক কোমার ভিলা দেল বালাবিয়ানে শেষ হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান। প্রথম দিন কোঙ্কনি প্রথা মেনে বিয়ে করেছেন তারা। দ্বিতীয় দিন বিয়ে হয় সিন্ধ্রি প্রথায়। অমৃতসর থেকে এক পুরোহিতকেও নিয়ে গিয়েছিলেন দম্পতি। 

তবে বিয়ের বহু আয়োজনের মধ্যে অভিনব ছিল দীপিকার ওড়না। বলিউডের খবর, রং মিলিয়ে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন রণবীর-দীপিকা। দীপিকা লাল ওড়নায় স্বর্ণ দিয়ে খোদাই করা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। সিন্ধ্রি প্রথায় বিয়ের জন্য এই ওড়না শ্বশুরবাড়ি থেকে উপহার পেয়েছেন দীপিকা।

গত বৃহস্পতিবার ভারতীয় সময় রাত আটটার কিছু পরে বিয়ের প্রথম ছবি শেয়ার করেন দম্পতি। তবে তার আগে নিরাপত্তার ফাঁক গলে কিছু ছবি ফাঁস হয়েছিল ঠিকই, কিন্তু স্পষ্ট ভাবে নবদম্পতির প্রথম দেখা মেলে গতকাল রাতে। 

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ। শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলিউড ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনো জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

জানা যায়, আগামী ১৮ নভেম্বর ভারতে ফিরছেন নয়া এই দম্পতি। মুম্বাইতে নাকি দু’টো রিসেপশন পার্টির আয়োজন করেছেন দীপ-বীর। একটি অনুষ্ঠান হবে বেঙ্গালুরুতেও। আন্দবাজার

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য