Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ০৯:১৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৮ ১৩:১১
বিয়ের দিন রণবীরকে দিয়ে এ কী করালেন দীপিকা!
অনলাইন ডেস্ক
বিয়ের দিন রণবীরকে দিয়ে এ কী করালেন দীপিকা!

দীর্ঘদিন প্রেমের পর মঙ্গলবার ইতালিতে রীতি মেনে গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তবে অতিথিদের ওপর কড়া নজরদারি কারণে বিয়ের ছবি দেখতে ভক্তদের অপেক্ষা করতে হয়েছে আরও দু'দিন। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় দীপিকা-রণবীর নিজেরাই সেই ছবি প্রকাশ করেন। দীর্ঘ অপেক্ষার পর তাঁদের পরিণয়ের ছবি পোস্ট হতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে হঠাৎ ভাইরাল হয়ে গেল আরও একটি ছবি। সেটি দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের। ছবির উপরে লেখা, সবাই দীপিকা-রণবীরের বিয়ের ছবি শেয়ারে করছে। কিন্তু দীপিকার বিয়েতে রণবীর কাপুর কী করছেন, সেই ছবি কেউ শেয়ার করছে না!  

ওই ছবিতে দেখা যাচ্ছে, পাঞ্জাবি পরিহিত রণবীর কাপুর বালতি হাতে খাবার পরিবেশন করছেন। ছবি পোস্ট হওয়া মাত্রই দীপিকার প্রাক্তন প্রেমিকের খাবার পরিবেশনের ছবি নিয়ে হাসি-তামাশায় মেতেছেন নেটিজেনরা। ফেসবুকের ওয়ালে ওয়ালে পোস্টারের মতো সেঁটে গেছে রণবীর কাপুরের এই ছবি। হাজার হাজার শেয়ার, হরেক রকমের মন্তব্য। হোয়াটসঅ্যাপেও ঘুরে বেড়াচ্ছে ছবিটি।

উল্লেখ্য, দীপিকা-রণবীরের বিয়েতে বলিউড থেকে থেকে কেবল আমন্ত্রিত ছিলেন মাত্র তিনজন। তবে শাহরুখ খান ও সঞ্জয়লীলা বানশালি বিয়েতে গেলেও ছিলেন না পরিচালক ফারাহ খান। ফলে দীপিকার বিয়েতে রণবীর কাপুরের খাবার পরিবেশন করা তো দূরের কথা, তিনি যে সেখানে উপস্থিতই ছিলেন না সেটা নিশ্চিত। তবে অনেকে না বুঝে মন্তব্য করছেন-রণবীরের সাথে দীপিকার এমনটা করা মোটেও উচিত হয়নি।


বিডি-প্রতিদিন/১৭ নভেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow