Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ১১:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৮ ১৫:০৬
ফের মা হতে চলেছেন কারিনা! নেটদুনিয়ায় তুলকালাম
অনলাইন ডেস্ক
ফের মা হতে চলেছেন কারিনা! নেটদুনিয়ায় তুলকালাম

মাত্র দু'বছর আগের ঘটনা, কারিনা কাপুর ও সাইফ আলী খানের ঘর আলো করে জন্ম নেন পুত্র সন্তান তৈমুর। যা নিয়ে মিডিয়ার মাতামাতির কমতি ছিল না। এরই মধ্যে খবর কারিনা কাপুর আবারও মা হতে চলেছেন। শুধু তাই নয়, তার বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা নিয়ে তুলকালাম শুরু হয়েছে নেটদুনিয়ায়।

ভারতীয় গণমাধ্যমে খবর, কারিনার গর্ভবতী অবস্থার কিছু ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে টুইটার ও ফেসবুকে। সেই সঙ্গে লেখা হয়েছে, কারিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। স্বভাবতই এই ছবি ঘিরে ফেটে পড়েছে জনতার কৌতূহল। শুরু হয়েছে বিবিধ কমেন্টের বন্যা। 

খবরে আরও বলা হয়, কারিনা ও সাইফ আলী খানের শিশুপুত্র তৈমুরকে ঘিরে যে বিপুল উন্মাদনা দেখিয়ে থাকে মিডিয়া, তাতে এই ছবি আরও খানিকটা ইন্ধন প্রদান করেছে। তার মধ্যে এটাও খবর, এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন যে, দ্বিতীয়বার মা হতে তাঁর আপত্তি নেই। তবে তৈমুরের সঙ্গে সেই সন্তানের অন্তত দু’বছর ব্যবধান থাকা দরকার। 

এখন তৈমুরের জন্মের পরে দু’ বছর কেটে গেছে। তাই ভক্তদের একাংশ মনে করতে শুরু করেছেন, কারিনার কথা অনুযায়ী নতুন করে সন্তান নেওয়ার সময় হয়েছে। এমন মুহূর্তেই ছবি ভাইরাল।

খোঁজ নিয়ে জানা গেছে, কারিনার এই ছবিগুলি ‘নকল’ নয়। তবে তা ২০১৬ সালের। অর্থাৎ কিনা তৈমুরের জন্মের আগেকার। সেই ছবিগুলিকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাজার গরম করতে চাইছেন কেউ কেউ। তাঁদের উদ্দেশ্য ঠিক কী, তা বলা কঠিন।

বিডি-প্রতিদিন/১৭ নভেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow