Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ২২:৩২ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৮ ২৩:২৫
যে বিশেষ ব্যক্তির উপর নিজের পছন্দ-অপছন্দ ছেড়েছেন স্বস্তিকা!
অনলাইন ডেস্ক
যে বিশেষ ব্যক্তির উপর নিজের পছন্দ-অপছন্দ ছেড়েছেন স্বস্তিকা!

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। নিজেকে নতুনভাবে ভেঙেছেন বিভিন্ন সিনেমায়। এখনো নতুন নতুন ছবিতে ভিন্ন আঙ্গিকে হাজির হচ্ছেন তিনি। তবে এবার বিশেষ একজন ব্যক্তির উপর নিজের পছন্দ-অপছন্দ ছেড়েছেন। কারণ ভালবাসার মানুষ জীবনে এলে সবকিছুই ধীরে ধীরে পাল্টে যেতে থাকে। নিজেদের পছন্দ, অপছন্দতেও বেশ খানিকটা প্রভাব ফেলে সেই মানুষ। তখন আর ভালো খারাপের জ্ঞান থাকে না। তেমনটাই ঘটেছে স্বস্তিকার ক্ষেত্রে। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পছন্দের রঙের নেলপলিশ পরে ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। তিনি যাই পোস্ট করবে তাই ভক্তদের কাছে হটকেক। তবুও ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “কারণ তার পছন্দের রঙ হলুদ।”

ধোঁয়াশায় ভরা এই ক্যাপশনে মজেছে সাইবারবাসী। শুরু করেছে তদন্ত। কে স্বস্তিকার সেই বিশেষ মানুষ, জানতেই হবে তাদের। তবে নায়িকা নিজে মুখে স্বীকার না করলে উত্তর পাওয়া বেশ কঠিন।

প্রসঙ্গত, সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’ নিয়ে ব্যস্ত স্বস্তিকা। শংকরের ‘চৌরঙ্গী’ নিয়ে মাঠে নেমেছেন সৃজিত। মুক্তি পেয়ে গেছে ছবির ফার্স্ট লুক। ছবির মুখ্য ভূমিকায় থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য ও স্বস্তিকা মুখার্জি। 

প্রথমদিকে ছবির কাস্টে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, মমতা শংকর ও জয়া আহসান। কিন্তু ছবির মহরতের ছবি সামনে আসতেই পাল্টে যায় চালচিত্র। সিনেমার নাম থেকে শুরু করে নায়ক-নায়িকা বদলে গেছে সব! সাটা বসুর চরিত্রটি অভিনয় করার কথা ছিল প্রসেনজিতের। পরে জানা যায় তার বয়সের সঙ্গে সাটা বসুর চরিত্রটা মানাবে না! তাই সরে গেছেন তিনি। অন্যদিকে অসুস্থ ছিলেন যিশু। তাই অনিন্দ্য পাকড়াশির চরিত্রটা এসেছে পরমব্রতের ঝুলিতে।

করবীর চরিত্রটা করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘চৌরঙ্গী’ বদলে রাখা হয় ‘শাহজাহন রেজেন্সি’। একসময় যে ছবিতে উত্তম কুমার, শুভেন্দু চট্টোপাধ্যায়, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, অঞ্জনা ভৌমিক, উৎপল দত্তের মতো কিংবদন্তী অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন, সেখানে নতুন করে দর্শকদের সামনে তুলে ধরার কঠিন কাজটি হাতে নিয়েছেন পরিচালক সৃজিত।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow