Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৮ ১৩:২১ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ নভেম্বর, ২০১৮ ১৫:০৫
আলিয়াকে পাত্তা দিচ্ছেন না রণবীর!
অনলাইন ডেস্ক
আলিয়াকে পাত্তা দিচ্ছেন না রণবীর!
সংগৃহীত ছবি

বলিউডের দুই তারকা দীপিকা-রণবীরের বিয়ের পর ভক্তরা এখন অপেক্ষা করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবরের জন্য। দু'জনেই তাঁদের প্রেমের কথা বহুদিন আগেই প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন দুজনেই। রণবীর-আলিয়ার প্রেমকে মেনে নিয়েছে কাপুর ও ভাট পরিবার।

রণবীরের পরিবার তো চাইছেন আলিয়ার সঙ্গে তাড়াতাড়ি ছেলের বিয়ে দিতে। কিছুদিন আগে শোনা যাচ্ছিল, ২০১৯ সালের শেষের দিকেই নাকি রণবীর-আলিয়া বিয়েও সেরে ফেলবেন। এসব খবরের মাঝেই অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিংয়ের সময় রণবীর-আলিয়ার ভাইরাল হওয়া একটি ছবি তাঁদের ভক্তদের চিন্তিত করে তুলেছে।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করছেন আলিয়া। এর আগে 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ের বহু ছবিই প্রকাশ্যে এসেছে। যেখানে রণবীর ও আলিয়াকে শ্যুটিংয়ের ফাঁকে হাসি খুশি মেজাজে একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে। দু'জনেই যে একে অপেরের সঙ্গে ভীষণ খুশি তা সব ছবিতেই স্পষ্ট। 

তবে সম্প্রতি 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ের একটি ছবি ফাঁস হয়েছে। যেখানে রণবীরকে দেখা যাচ্ছে চেয়ারে বসে নিজের মোবাইল ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়তে। আর আলিয়া কে রণবীরের পাশে মন খারাপ করে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবিটা দেখে বোঝা যাচ্ছে আলিয়া কোন কারণে হয়তো রণবীরের সঙ্গে ঝগড়া করেছেন, আর তারপর গোমড়া মুখে বসে রয়েছে! তবে রণবীর কেন তাঁকে পাত্তা দিচ্ছেন না? তা নিয়েই শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow