১৯ নভেম্বর, ২০১৮ ০১:২১

সুন্দরী মডেলের প্রেমে মজেছেন নেইমার

সুন্দরী মডেলের প্রেমে মজেছেন নেইমার

কিছুদিন আগেই দীর্ঘদিনের বান্ধবী ব্রুনার সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। তবে নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে সময় নিলেন না পিএসজি তারকা নেইমার। 

ব্রাজিলিয়ান অভিনেত্রী জিওভান্না লান্সেলোত্তি-র সঙ্গে এবার নেইমারের নাম জড়িয়ে গুঞ্জণ শুরু। পিএসজি তারকার সঙ্গে বান্ধবী বিচ্ছেদের জন্য দায়ী করা হচ্ছে বছর ২৫-এর জিওভান্নাকেই।

জাতীয় দলের জার্সিতে উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচ খেলতে নেইমারের ছিলেন লন্ডনে। সেখানেই দেখা গেছে নতুন কপোত-কপোতিকে। জিওভান্নার ছবিতে কমেন্ট করে নেইমার জানিয়ে দিয়েছেন, তাদের সম্পর্ক নিয়ে জল্পনার ঝড় উঠতে চলেছে। নেইমারের ‘আশঙ্কা’কে সত্যি প্রমাণ করে শুরু হয়েছে গুঞ্জণ।

কে এই জিওভান্না? ব্রাজিলিয়ান এই মডেল আসলে অপেরায় অভিনয় করেন। তিনি এখন পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সেখানেই তার সঙ্গে সদ্য বিচ্ছেদ হওয়া নেইমারের মোলাকাত। 

নেইমার জিওভান্নার ছবির নিচে কমেন্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'তুমি লন্ডনে, আমিও। এবার আবার নতুন রূপকথা চালু হবে। গল্প লিখিয়ে এবং গুজব আবিষ্কারকরা আসবে। তাদের নিয়ে যে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে, সেদিকেই ইঙ্গিত করেছেন নেইমার।

পাল্টা জিওভান্না জানান, তুমি যে এখন ইউরোপে রয়েছ, আমাকে জানায়নি তো! তবে দু'জনের সোশ্যাল মিডিয়ায় কথোপকথন নিয়ে নয়, সম্পর্কের বিষয়ে জল্পনা শুরু হয় যখন এক সমর্থকের কমেন্টের নিচে লাইক করেন জিওভান্নার বোন গ্যাব্রিয়েলা। সেই কমেন্টে লেখা ছিল, নেইমার সব সময়েই জিওভান্নাকে চাইত।

অবশ্য ব্রুনার সঙ্গে সম্পর্কে থাকাকালে নেইমার জিওভান্নার সঙ্গে ছবি পোস্ট করেছেন। তবে এবারের বিশেষ কথা চালাচালি বেশ তাৎপর্যপূর্ণ।

বিডি প্রতিদিন/১৮ নভেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর