১৯ নভেম্বর, ২০১৮ ১৩:৫০

ফের এক মঞ্চে ঐশ্বরিয়া-শাহরুখ, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ফের এক মঞ্চে ঐশ্বরিয়া-শাহরুখ, ভিডিও ভাইরাল

ফাইল ছবি

ঐশ্বরিয়া রায় বচ্চনের সঙ্গে ফের মঞ্চ ভাগ করে নিলেন শাহরুখ খান। বলিউডের 'টাইমলেস বিউটি'র সঙ্গে কিং খান যখন মঞ্চে ওঠেন, তখন যেন উচ্ছ্বসিত হয়ে যান তাদের ভক্তরা। দীর্ঘ বেশ কয়েক বছর পর এবার ফের এই জুটিকে এক মঞ্চে দেখতে পাওয়া সেই ভিডিও ভাইরাল হতে শুরু করেছে।

শোনা যায়, 'চলতে চলতে' ছবির সময় থেকেই নাকি শাহরুখ খানের সঙ্গে ঐশ্বরিয়া রায় বচ্চনের সম্পর্ক খারাপ হতে শুরু করে। 'চলতে চলতে' ছবির শুটিংয়ের সময় সালমান খানের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশ্বরিয়ার। অভিযোগ, সেই কারণেই সেই সিনেমার শুটিং সেটে গিয়ে শাহরুখ খানের উপর চোটপাট দেখাতে শুরু করেন সালমান। 

শুটিংয়ের মাঝে অদ্ভূত কোন ঝামেলায় জড়াতে চান না বলেই ওই সিনেমা থেকে ঐশ্বরিয়াকে বাদ দিয়ে সেখানে রানি মুখার্জিকে নিয়ে আসেন কিং খান। সেই থেকেই নাকি বলিউড 'বাদশা'র সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে যায় ঐশ্বরিয়ার। অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সঙ্গে শাহরুখের সম্পর্ক যতই ভাল থাকুক না কেন, ঐশ্বরিয়া নাকি শাহরুখ খানকে সব সময় এড়িয়ে যাওয়া শুরু করেন। 

কিন্তু এবার একটি অনুষ্ঠানে যখন ঐশ্বরিয়া রায় বচ্চনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়, সেই সময় মঞ্চে হাজির ছিলেন কিং খান। আর সেই সময় পুরানো সব কিছু ভুলে গিয়ে ঐশ্বরিয়ার প্রশংসা শুরু করেন শাহরুখ। 'দেবদাস' এবং 'মহাব্বতে' ছবির সময়ের সব পুরনো কথা এবং স্মৃতি দর্শকদের সামনে তুলে ধরেন শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রায় বচ্চন। যা দেখে বলিউডের এই দুই তারকার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সোশ্যাল সাইট জুড়ে প্রকাশ পেতে থাকে শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের একের পর এক ভিডিও।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর