২০ নভেম্বর, ২০১৮ ১৭:৫৯

'বাবার বিয়েতে মা'ই আমাকে সাজিয়ে দিয়েছিল'

অনলাইন ডেস্ক

'বাবার বিয়েতে মা'ই আমাকে সাজিয়ে দিয়েছিল'

সাইফ আলি-সারা আলি

সাইফ আলি খান ও তার মেয়ে সারা আলি খান সম্প্রতি টিভি শো 'কফি উইথ করণ'-এ উপস্থিত ছিলেন। সেখানে করণ জোহরের সাথে বাবা মেয়ের আলাপ জমে উঠে।

শো-এর এক পর্যায়ে সারা বলেন, বাবার সঙ্গে তার প্রায়ই ঝগড়া হয়। এবং ফোনে বাবা তাকে বকাবকি করেই ফোনটা কেটে দেন!

সারার কথায়, তার পরে ওই বাড়িতে বাবাকে করিনা আর এই বাড়িতে আমাকে মা ঠান্ডা করেন!  সারা এ-ও জানিয়েছেন, সেফ কারিনাকে বিয়ে করার পরে তিনি কারিনাকে কী বলে সম্বোধন করবেন, তাই নিয়ে বিভ্রান্তি ছিল।

'আমি ভেবেছিলাম ‘করিনা আন্টি’ বলে ডাকব। তাতে বাবা বলেছিল, আন্টি বললে বিপদ হতে পারে,’ হাসিঠাট্টার ছলেই কথাবার্তা এগিয়েছে শোয়ে।

তিনি জিজ্ঞাসা করেছিলেন, কারিনার সঙ্গে বাবার দ্বিতীয় বিয়ের পরে কোনও অস্বস্তির মধ্যে সারাকে পড়তে হয়েছিল কি না। সারা তাতে উত্তর দিয়েছেন, 'আসলে সকলেই এত পরিণত ভাবে বিষয়টাকে দেখেছিল যে, কারওই কোনও অস্বস্তি হয়নি।'

আমাকে কারিনা বলেছিল, ‘তোমার মা খুব ভাল মানুষ। আমি শুধু চাই, আমরা যেন ভাল বন্ধু হতে পারি।’ বাবাও কোনও দিন আমাকে বলেনি, কারিনাকে ‘মা’ বলে ডাকতে বা ভাবতে।’

কথায় কথায় সেফও জানালেন যে, কারিনার সঙ্গে বিয়ের আগে অমৃতাকে একটা খুব সুন্দর চিঠি লিখেছিলেন তিনি। সেই চিঠি কারিনাকেও পড়ান তার পরে। সারাও সেই চিঠি পড়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলেন। 

তার মন্তব্য, আমি এমনিতেই বাবার বিয়েতে যেতাম, কিন্তু চিঠিটা পড়ে আরও বেশি করে যাওয়ার ইচ্ছে জেগেছিল।

সারা জানিয়েছেন, মা-ই তাকে সাজিয়ে দিয়েছিলেন বিয়েতে যোগদান করার জন্য।

কথোপকথনের বেশ কিছু অংশ হাসিমজাতেও ভরপুর। সারা বলেছেন, তিনি রণবীর কাপূরকে বিয়ে করতে এবং কার্তিক আরিয়ানের সাথে ডেট করতে চান।

বিডি প্রতিদিন/২০ নভেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর