২১ নভেম্বর, ২০১৮ ০২:২২

এবার ভক্তের থেকে হত্যার হুমকি পেলেন সালমান খান

অনলাইন ডেস্ক

এবার ভক্তের থেকে হত্যার হুমকি পেলেন সালমান খান

ফাইল ছবি

প্রাণে মারার হুমকি দেওয়া হল সালমান খানকে। সালমান খানের ভক্তের সংখ্যা যে বর্তমানে বেড়ে চলেছে তা নিয়ে কোন সন্দেহ নেই। ভক্তরা নিজেদের প্রিয় তারকার জন্য পাগলামি করবে সেটাই স্বাভাবিক। তবে এবারের বিষয়টা একেবারেই অন্য। কেননা এবার ভক্তের থেকে হত্যার হুমকি পেলেন সালমান খান।

সেই ভক্ত সালমান খানের এক কর্মচারীকে ফোন করে এই অভিনেতাকে প্রাণের হুমকি দিতে শুরু করে। জানা গেছে, হুমকি দেওয়ার আগে নাকি বহুবার সালমানের সঙ্গে দেখা করার অনুরোধ জানিয়েছিল সে। সেই ব্যক্তির নাম ফারুক আলিয়াস শেরু। উত্তর প্রদেশ থেকে গ্রেফতার করা হয়েছে তাকে।

প্রসঙ্গত, প্রাণনাশের হুমকি ছাড়াও সালমান খানের সমস্যা বেড়েই চলেছে। তার আগামী ছবি ‘ভারত’ নিয়েও শুরু হয়েছে আইনি সমস্যা। সম্প্রতি সালমান খানের ‘ভারত’ ছবির একটি লুক রিভিল করেন পরিচালক আলি আব্বাস জাফর। ভারতের সীমান্তে অন্য রূপে পেছন ঘুরে দাঁড়িয়ে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। ফরমাল স্যুট পরে সালমান খান, অন্যদিকে শাড়ি এবং শাল গায়ে দিয়ে ক্যাটরিনা। একটি দৃশ্যের স্টিল এই পোস্ট। এই দৃশ্যে নাকি ওয়াঘা সীমান্তে পাকিস্তানের পতাকা উত্তোলনের কথা ছিল৷

খবর অনুযায়ী, এমনই একটি শট থাকার কথা ছিল ‘ভারত’ ছবিতে। সেই নিয়ে বিপদে পড়লেন সালমান খান। এই সিক্যুয়েন্সটি শ্যুট করতে গিয়ে নিরাপত্তার সমস্যা শুরু হয়। অগত্যা শটটি সেই দৃশ্য থেকে বাদ দিতে হয়। কিন্তু পরিচালক আলি আব্বাস জাফর অনড়। সেখানেই শ্যুট করার অনুমতি না পাওয়ায় পাঞ্জাবের একটি গ্রামে গিয়ে পাকিস্তানের পতাকা নাকি উত্তোলন করেন।  আর তাতেই বেশ ক্ষুব্ধ হয়ে ওঠে গ্রামবাসী। সালমান খানের বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করেন তারা।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর