২১ নভেম্বর, ২০১৮ ০৫:৫৩

বাজারে এল তৈমুর পুতুল, কী বললেন সাইফ আলি খান?

অনলাইন ডেস্ক

বাজারে এল তৈমুর পুতুল, কী বললেন সাইফ আলি খান?

তৈমুর আলি খানের ব্যাপারে পাপারাৎজিদের আগ্রহের শেষ নেই। সে যাই করে, তার ফটো তুলতে ব্যস্ত থাকেন ফটোগ্রাফাররা। কিন্তু সাইফ আলি খান ও কারিনা কাপুরের এই তারকা ছেলেকে নিয়ে যে পুতুল তৈরি হবে, তা হয়তো তারা নিজেরাও জানতো না।

ভারতের কেরালার একটি খেলনার দোকানে তৈমুরের আদলে তৈরি পুতুলের সন্ধান পাওয়া গেছে। প্রযোজক অশ্বিনী ইয়ার্দি সেই তৈমুর পুতুলের ছবি টুইটারে পোস্ট করেছেন। সেই ছবি দেখে চমকে গেছেন অনেকেই। কারণ আসল তৈমুরের সঙ্গে পুতুল তৈমুরের যা মিল তা দেখে অবাক হওয়ারই কথা।

এই পুতুলকে সাদা কুর্তা ও নীল পাজামা পরানো হয়েছে। তার গায়ে রয়েছে নীল রঙের জ্যাকেট। প্যাকেটের উপর লেখাও রয়েছে ‘তৈমুর’। তবে তৈমুরের জনপ্রিয়তা থেকে পুতুল তৈরি হওয়া নিয়ে কী বলছেন সাইফ আলি খান? সাইফ জানান, ‘‘হতে পারে ওর নামের ট্রেডমার্ক নেওয়া উচিত আমার। তারা (পুতুল নির্মাতা) আমাকে একটা পুতুল অন্তত পাঠাতে পারে।’’ 

তিনি বলেন, ‘‘আমি খুশি যে লোকে তার থেকে লাভবান হচ্ছে। আমি শুধু ঈশ্বরের কাছে প্রার্থনা করি ও যেন নিরাপদে থাকে ও খুশি থাকে।’’ উল্লেখ্য, ২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুরের জন্ম থেকেই সাইফ ও করিনার ছেলে লাইমলাইটে রয়েছে। অনেক বলিউড তারকার থেকেও তৈমুরের ছবি অনেক দামি। সামনের মাসেই দুই বছর পূর্ণ হবে তৈমুরের।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর