২১ নভেম্বর, ২০১৮ ১৬:৫৩

এবার দীপিকার বিয়ের শাড়ি নিয়ে বিতর্ক!

অনলাইন ডেস্ক

এবার দীপিকার বিয়ের শাড়ি নিয়ে বিতর্ক!

রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠান শেষ হয়েও হয়নি। এর মাঝেই তাদের পোশাক নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। সকলেই জানেন দীপিকার বিয়ের পোশাক তৈরি করেছিলেন ডিজাইনার সব্যসাচী। 

ডিজাইনার নিজেই তার ইন্সটাগ্রামে দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের বিয়ের পোশাকগুলোকে 'পা থেকে মাথা পর্যন্ত সব্যসাচী' হিসেবেই ব্যাখ্যা করেছিলেন। কিন্তু আসলে এখানেই সমস্যা দেখা গেল।

দীপিকার কোঙ্কানি বিয়ের অনুষ্ঠানের জন্য শাড়ি সব্যসাচী ডিজাইন করেননি। দীপিকার মা উজ্জ্বলা পাডুকোনের বেঙ্গালুরুর একটি স্থানীয় দোকান থেকে কিনেছিলেন এবং তারপর তা সব্যসাচীকে দেওয়া হয়েছিল, তিনি এর সংশোধন করেছিলেন এবং বিয়ের ওড়না ও গহনা জুড়ে দিয়েছিলেন। 

ইনস্টাগ্রামে আজকের পোস্টে সব্যসাচী লিখেছেন, কোঙ্কনি ঐতিহ্য অনুযায়ী, বিয়ের শাড়ি অন্যজন উপহার দিয়েছেন। দীপিকার বিয়ের শাড়িটি তার মা উজ্জ্বলা পাডুকোন তাকে উপহার দেন। আমরা তথ্য পেয়েছি যে বেঙ্গলুরুর আঙ্গাদি গ্যালারিয়া থেকে কেনে হয়েছিল এই শাড়িটি এবং আমরা তাদের যথাযথ ক্রেডিট দিতে চাই।

এই পোস্টে মন্তব্য জমা হয়েছে শত শত। এবং স্পষ্টতই তিনভাগে ভাগ হয়ে গিয়েছেন নেটিজেনরা। একদল এই স্পষ্ট করে জানিয়ে দেওয়ার জন্য সব্যসাচীকে কৃতজ্ঞতা জানিয়েছেন। দ্বিতীয় শ্রেণির মানুষ স্থানীয় শাড়ির দোকানের কালেকশনকে মান্যতা না দেওয়ার জন্য সব্যসাচীর সমালোচনা করেছেন এবং শেষ দলে যারা রয়েছেন তারা দীপিকাকে ‘সব্যসাচীর বধূ' বলেই সম্বোধন করছেন, কারণ সব্যসাচীই দীপিকার বিয়ের পোশাকের ব্যবস্থাপনা করেছেন। তবে সকলেই একবাক্যে মোটেও সব্যসাচীকে ক্ষমা করে দিচ্ছেন না। 

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, আপনি জানতেন না যে এই শাড়ি কার, কিন্তু এটা তো নিশ্চিত ছিলেন যে তা আপনার নয়, অন্য একজন আবার লিখেছেন, পোস্ট করার বেলা সবার আগে, মান্যতা দেওয়ার বেলায় সবার পরে!

অঙ্গাদি গ্যালেরিয়া। এই দোকানটি থেকেই শাড়িটি কেনা হয়। তারা অবশ্য সব্যসাচীর বিরুদ্ধে কোনও ক্ষোভ রাখেননি। তারা লিখেছেন, ব্যাখ্যা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

শুধু বর কনেই নয়, দীপিকা ও রণভীরের পরিবারও সব্যসাচীর ডিজাইনেই সেজেছিলেন বিয়েতে
২০১৭ সালের ডিসেম্বরে অানুশকার শর্মা ও বিরাট কোহলির বিয়ের সময়, সব্যসাচীর দল ইনস্টাগ্রামে তাদের পোস্টে ছবির ক্রেডিট ভুলে যান।

গত ১৫ নভেম্বর ইতালিতে দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠান শেষ হয়। দম্পতি সপ্তাহান্তে ভারতে ফিরে আসেন এবং বর্তমানে তারা বেঙ্গলুরুতে, যেখানে দীপিকা পাডুকোন আজ রাতে একটি রিসেপশনের আয়োজন করা হয়েছে।

দীপিকা ও রণবীর ২৮ নভেম্বর তাদের বলিউড সহকর্মীদের জন্য একটি অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করবেন মুম্বাইতে।

বিডি প্রতিদিন/২১ নভেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর