২২ নভেম্বর, ২০১৮ ০৬:৩৪

বলিউডে অভিষেকের অপেক্ষায় সাইফ কন্যা সারা

অনলাইন ডেস্ক

বলিউডে অভিষেকের অপেক্ষায় সাইফ কন্যা সারা

ফাইল ছবি

‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে সারা আলী খান অভিনীত প্রথম সিনেমা ‘কেদারনাথ’। সিনেমাটিতে  মুক্কু চরিত্রে অভিনয় করেছেন সারা। 

অভিষেক কাপুরের পরিচালিত ও রণি স্ক্রিউওয়ালা প্রযোজিত ছবিটিতে সারার নায়ক হিসেবে থাকছেন ‘এমএসধোনি’ খ্যাত সুশান্ত সিং রাজপুত। অন্যদিকে সুশান্তের অভিনীত চরিত্রের নাম হল মনসুর। ২০১৩ সালে কেদারনাথে বিধ্বংসী প্রাকৃতিক বিপর্যয়ের প্রেক্ষিতে সিনেমাটি তৈরি করা হয়েছে।

এদিকে সম্প্রতি প্রকাশিত পেয়েছে সিনেমাটির নতুন গান কাফিরানা। গানটিতে দুজনের রসায়ন দেখে বোঝা যাচ্ছে, এটি একটি প্রেমের কাহিনী হতে চলেছে। গানটির শুটিং করা হয়েছে কেদারনাথের নৈঃসর্গিক প্রেক্ষাপটে। গানে দেখানো হয়েছে তীর্থযাত্রার সময়েই কিভাবে হিন্দু মুক্কু প্রেমে পড়ে মুসলিম ছেলে মনসুরের। মনসুর তাকে পিঠে করে কেদারনাথ নিয়ে যাচ্ছিল।

এর আগে নমো নমো এবং সুইটহার্ট নামে আরও দুটি গান প্রকাশ পেয়েছিল। অমিত ত্রিবেদির রচিত কাফিরানা গানটি গেয়েছেন অরিজিৎ সিংহ ও নিকিতা গান্ধী। এ ছাড়া সিনেমাটির ট্রেলার মুক্তির পরই সৃষ্টি হয়েছিল নানা বিতর্কের। সবশেষে এখন দেখার পালা অভিনয় দিয়ে দর্শকদের মন কতটা জয় করতে পারে সাইফ কন্যা সারা আলী খান।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর