২২ নভেম্বর, ২০১৮ ১১:৩১

ভারতীয় ও ক্রিশ্চিয়ান রীতি মেনে নিক-প্রিয়াঙ্কার বিয়ে!

অনলাইন ডেস্ক

ভারতীয় ও ক্রিশ্চিয়ান রীতি মেনে নিক-প্রিয়াঙ্কার বিয়ে!

নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে আমেরিকান পপ গায়ক নিক জোনাসের সাথে সম্পর্কের কথা জানিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। তারপর থেকেই হলিউড থেকে বলিউড, তাদের প্রেমের চর্চায় সরগরম দুই ফিল্ম ইন্ডাস্ট্রি। 

এখন শোনা যাচ্ছে, দীপিকা-রণবীরের মতো নিক-প্রিয়াঙ্কাও দু'রকমের রীতি মেনে বিয়ে করবেন। আগামী ২ ডিসেম্বর ভারতীয় রীতি মেনে ও ৩ ডিসেম্বর ক্রিশ্চিয়ান রীতি মেনে বিয়ে সারবেন তাঁরা। এক ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, দীপ-বীরের মতো ডেস্টিনেশন ওয়েডিং নয়, দেশেই বিয়ে করবেন তাঁরা। উমেদ ভবনেই হবে এই বিয়ের অনুষ্ঠান। আবু জানি-সন্দীপ খোসলার ব্রাইডাল ক্রিয়েশনে সাজবেন প্রিয়াঙ্কা। খ্রিশ্চিয়ান ওয়েডিংয়ের জন্য তিনি বেছেছেন রালফ লরেনের ক্রিয়েশন। 

এছাড়াও শোনা যাচ্ছে, এই সপ্তাহের শেষে ভারতে আসছে নিকের পরিবার। তারপরেই শুরু হবে সংগীত সেরেমনির প্রস্তুতি। ২৯ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত চলবে এই বিয়ের অনুষ্ঠান। আপাতত প্রিয়াঙ্কা 'দা স্কাই ইজ পিঙ্ক'-এর শুটিংয়ে ব্যস্ত। 

এদিকে, নিক জোনাসের সঙ্গে বাগদানের পর বদলে গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার পরিচয়ও। সম্প্রতি নিকের একটি পোস্টে প্রিয়াঙ্কার কমেন্ট ভাইরাল হয়ে গেছে। সেই পোস্টে নিক জানিয়েছেন, ১৩ বছর আগে তিনি ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। চিকিৎসা চলার পর এখন পুরোপুরি সুস্থ তিনি। এখানে প্রিয়াঙ্কা কমেন্ট করেছেন, 'ডায়াবেটিস হোক বা না হোক, তোমার সবকিছুই সুন্দর।'

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর