২২ নভেম্বর, ২০১৮ ১১:৩৯

ধোনিকে ‘ভোটে’ হারালেন দীপিকা!

অনলাইন ডেস্ক

ধোনিকে ‘ভোটে’ হারালেন দীপিকা!

খেলা থেকে প্রায় অবসরে তিনি। টেস্টে খেলেন না। টি টোয়েন্টিতে বাদ পড়েছেন। খেলেন কেবলমাত্র ওয়ান ডে ক্রিকেটে। তবু মহেন্দ্র সিংহ ধোনির ক্রেজ এখনও আগের মতোই। প্রমাণ মিলল সাম্প্রতিক ‘ইউগভ ইনফ্লুয়েন্সার ইনডেক্স’-এর সাম্প্রতিক সমীক্ষায়।

সমীক্ষার ফলাফল অনুযায়ী, এখনও দেশের প্রভাবশালী ক্রীড়াবিদদের তালিকায় এক নম্বর ব্যক্তি সচিন টেন্ডুলকার কিংবা বিরাট কোহলি নন। সমর্থকদের প্রিয় এখনও মহেন্দ্র সিংহ ধোনি।

৬০ জন বলিউড সেলেব্রিটি ও ক্রিকেটারদের নিয়ে সমীক্ষা চালানো হয়। জনপ্রিয়তা যাচাইয়ের এই ভোটে বাকি ক্রীড়াবিদদের টপকে গিয়েছেন ধোনি। তবে পুরো তালিকায় ধোনি রয়েছেন তিন নম্বরে।

সমীক্ষা অনুযায়ী, অমিতাভ বচ্চন এখনও ফ্যানদের বিচারে এক নম্বর। দুই নম্বরে রয়েছেন দীপিকা পাডুকোনে। যিনি সম্প্রতি বয়ফ্রেন্ড রণবীর সিংহের সঙ্গে গাঁটছড়া বাঁধার কারণে ট্রেন্ডিং। আর তিন নম্বরে ধোনি। ধোনির পরেই রয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন। ছ’নম্বরে বিরাট কোহলি। এর মাঝে পাঁচ নম্বরে রয়েছেন খিলাড়ি অক্ষয় কুমার। শাহরুখ ও আমির খান রয়েছেন যথাক্রমে সপ্তম ও অষ্টম স্থানে।

ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে পৌঁছেছেন ধোনি। জাতীয় দলের সীমিত ওভারের ক্রিকেটেও তিনি আর অটোমেটিক চয়েস নন। এর মধ্যেই ধোনির এমন কীর্তি প্রমাণ করে দেশের জনগণের কাছে কতটা জনপ্রিয় তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর