৭ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৭

আমির খানের প্রস্তাব ফেরালেন দীপিকা

অনলাইন ডেস্ক

আমির খানের প্রস্তাব ফেরালেন দীপিকা

ফাইল ছবি

সবে মাত্র রণবীর সিং'র সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। প্রায় ৬ বছর সম্পর্কের পর অবশেষে ভবনানি পরিবারের বউমা হলেন দীপিকা পাডুকন। যা নিয়ে বলিউডে জল্পনার অন্ত নেই। শোনা যাচ্ছে, বিয়ের পর এখনই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না দীপিকা-রণবীর। বিয়ের পর শ্বশুরবাড়িতে কিছুটা ঘর গুছিয়ে নিয়েই জানুয়ারির মধ্য সপ্তাহ থেকেই শুটিং শুরু করে দেবেন এই অভিনেত্রী।

পরিচালক মেঘনা গুলজারের সিনেমা দিয়েই বিয়ের পর দ্বিতীয় ইনিংস শুরু করছেন দীপিকা। এই সিনেমায় একজন এসিড হামলার ভুক্তভোগীর চরিত্রে দেখা যাবে তাকে। মেঘনা গুলজারের সিনেমার পাশাপাশি দীপিকাকে নাকি 'দ্রৌপদী'র চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল।

জানা গেছে, আমির খানের 'মহাভারতে' দীপিকা যাতে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করেন, সেই প্রস্তাব দিয়েছিলেন বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট'। কিন্তু আমিরের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন রণবীর পত্নী। কী কারণে 'মহাভারতে' দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে দীপিকা রাজি হলেন না, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

এদিকে, বিয়ে এবং রিসেপশন সেরেই 'সিম্বা'র প্রমোশন শুরু করে দিয়েছেন রণবীর সিং। গত ৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে 'সিম্বা'র ট্রেলর। এই সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং'র সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সাইফ-কন্যা সারা আলি খান।‌  

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত‌ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর