১০ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৭

বাবার 'জিরো' ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় সুহানা খান

অনলাইন ডেস্ক

বাবার 'জিরো' ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় সুহানা খান

ফাইল ছবি

শাহরুখ খানের জীবনের ব্যতিক্রমী ও চ্যালেঞ্জিং ছবির মধ্যে একটি হল 'জিরো'। বক্স অফিস হিট হওয়ার বিন্দুমাত্র আশা না রেখে এই ছবিকে ঘিরে ঝুকি নিয়েছেন তিনি। তার ভক্তদের কথায় ছবিটি সুপারহিট হবেই, কিন্তু নিন্দুকদের কথায় আবারও মুখ থুবড়ে পড়বে ‘জিরো’৷

ফিল্ম বক্স অফিসে হিট হোক বা না হোক ‘জিরো’ কিছু বিশেষত্ব দর্শকদের উত্তেজনা বাড়িয়ে তুলেছে। যেমন ছবিতে বিশেষ একটি ভুমিকায় রয়েছে সুহানা খান। এটা শুনে হয়তো ভাববেন হঠাৎ সুহানা বাবার ছবিতেই অভিষেক করে বসলো।

কোনও প্রচার নেই, ঘোষণা নেই এভাবে তো অভিষেক হয় না। আসল ব্যাপার হল ছবিতে সুহানার গুরুত্বপূর্ণ ভূমিকা বলতে বিহাইন্ড দ্য সিনসের কিছু কাজ। যেমন বাবাকে গানের লিরিকস সঠিক ভাবে শেখাল সুহানা।  সুহানা নিজেও এখন স্কুল থিয়েটারে অংশগ্রহণ করেন।

যার জন্য বাবাকে আদেশ দিতে ফিল্মের সেটে প্রায় সারাক্ষণই ছিল সুহানা। শাহরুখ সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে ছবির রোম্যান্টিক ট্র্যাক ‘মেরা নাম তু’ আউটফিটে সেটে বসে রয়েছেন শাহরুখ। এবং আরও এক পাশে বসে সুহানা। ক্যাপশনে তিনি লিখেছেন, “আমি যাতে গানের লিরিকস ঠিকভাবে শিখতে পারি সেটাই শেখাচ্ছে সুহানা।” সূত্রের খবর, এই ছবিতে নাকি প্রফেশনালি অ্যাসিস্টেন্ট না হলেও অনেক কাজই করেছেন সুহানা।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর