শিরোনাম
১০ ডিসেম্বর, ২০১৮ ১১:২২

বলিউডে অভিষেক হতে চলেছে শচীন কন্যা সারা'র

অনলাইন ডেস্ক

বলিউডে অভিষেক হতে চলেছে শচীন কন্যা সারা'র

ফাইল ছবি

বাবা শচীন টেন্ডুলকারের পাশে মেয়ে সারাও যথেষ্টই উজ্জ্বল। সোশ্যাল মিডিয়া থেকে গ্ল্যামার ওয়ার্ল্ড সর্বক্ষেত্রেই যথেষ্ট সাবলীল সারা। বলা যায়,ভারতের জনপ্রিয় স্টারকিডদের মধ্যে অন্যতম তিনি। ইতিমধ্যেই ফেসবুকে নিজের ফ্যানক্লাব তৈরি হয়েছে সারার।

১৯৯৭ সালের ১২ অক্টোবর জন্ম সারার। ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে স্কুলিং শেষ করেন তিনি। বর্তমানে লন্ডনে রয়েছে শচীন কন্যা। সেখানে নিজের ডাক্তারির পড়াশুনা চালাচ্ছেন। তবে গ্ল্যামার ওয়ার্ল্ডে ইতিমধ্যেই নিজের ফ্যাশন সচেতনতা নিয়ে যথেষ্ট পরিচিত শচীন কন্যা।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে সারা টেন্ডুলকারের। আমির খানের ‘দিল্লি বেলি’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে অঞ্জলি আর সারাকে দেখতে পাওয়ার পর থেকেই সারার বলিউড ডেবিউ নিয়ে সরগরম হয় মিডিয়া। শোনা গিয়েছিল, শহীদ কাপুরের বিপরীতেই প্রথম বড় পর্দায় মুখ দেখাবেন সারা।

বয়স মাত্র ১৭ হলে কী হবে এরই মধ্যে তার লাভ-লাইফ নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচিত তিনি। শোনা গিয়েছিল, টিভি অভিনেতা হিমাংশু কোহালির সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন সারা। তবে এই সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি সারা। এমনকি শচীনও এই বিষয়টি বারবার এড়িয়ে গেছেন।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর