শিরোনাম
১১ ডিসেম্বর, ২০১৮ ২২:১৪

মর্দানি-২ নিয়ে ফিরছেন রানি

অনলাইন ডেস্ক

মর্দানি-২ নিয়ে ফিরছেন রানি

মাঝে কয়েক মাসের বিরতি দিয়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। খুব তাড়াতাড়ি ক্রাইম ব্রাঞ্চের ডেয়ারডেভিল সিনিয়র পুলিশ অফিসার শিবানী শিবাজি রায়ের চরিত্রে দেখা যাবে তাকে। এবারের চরিত্রটি আগের থেকে বেশি চ্যালেঞ্জিং।  

কন্যা আদিরার তৃতীয় জন্মদিন উদযাপন করার পরেই নিজের পরবর্তী সিনেমা ‘মর্দানি’র সিক্যুয়েলের ঘোষণা দিয়েছেন একসময় বলিউডের ১ নম্বর নায়িকা রানি মুখার্জি। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘মর্দানি’।

এবার ‘মর্দানি-২’ প্রযোজনা করছেন রানি মুখার্জির স্বামী যশরাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়া। ছবিটি পরিচালনা করবেন নবাগত নির্মাতা গোপী পুথ্রম। মর্দানির গল্প লিখেছিলেন এই গোপীই। ‘মর্দানি-২’ দিয়ে নির্মাতা হিসেবে হিন্দি সিনেমায় অভিষেক হচ্ছে গোপীর।

সিনেমার গল্প নিয়ে মুখ না খুললেও চরিত্রের ব্যাপারে রানি মুখার্জি জানান, এবারের গল্পটি আগের থেকেও টানটান উত্তেজনায় ভরপুর। ভিলেনের চরিত্রটিকে যতটা নেগেটিভ দেখানো সম্ভব ততটাই দেখানো হয়েছে। তার ভয়ডর বলে কিছু নেই। কাউকে ক্ষমা করে না। সহানুভূতি কী তাই জানে না। ভিলেন এবং শিবানীর চরিত্র দুটি অসাধারণ লেখা হয়েছে। রানির কথাতেই পরিষ্কার মর্দানির ফ্র্যাঞ্চাইজি নিয়ে খুবই এক্সাইটেড তিনি। 

মর্দানি টু’তে ভিলেনের চরিত্রে কাকে নেওয়া হবে তা এখনও ঠিক হয়নি। মর্দানির ছবিতে শিবানীর পাশাপাশি ভিলেনের চরিত্রটি সমান গুরুত্বপূর্ণ। সাহসী পুলিশ অফিসার হিসাবে রানি অভিনীত শিবানী চরিত্রটি মানুষের এত প্রশংসা কুড়াতো না যদি না স্ট্রং নেগেটিভ ক্যারেক্টার থাকত। আগের ছবিতে তাহির রাজ ভাসিন নেগেটিভ রোলে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন। এবার তার জায়গায় সেরকমই অভিনয় জানা কোনো নতুন মুখ খুঁজছেন ছবির প্রোডিউসাররা। 

২০১৯ এ মাঝামাঝি সময়ে মুক্তি পাবে মর্দানি টু। আগের ছবিটি পরিচালনা করেছিলেন প্রদীপ সরকার। এবার তার আসনে বসছেন গোপী পুথ্রম। যিনি মর্দানি সিরিজের প্রথম ছবির লেখক। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর