Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৪:০১ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩২
ফের একসঙ্গে প্রিয়াঙ্কা-কারিনা, জল্পনা তুঙ্গে!
অনলাইন ডেস্ক
ফের একসঙ্গে প্রিয়াঙ্কা-কারিনা, জল্পনা তুঙ্গে!
ফাইল ছবি

কফির কাপ থেকে ধোঁয়া আর অন্তহীন গসিপ। এই তিনটি জিনিস বললেই সিনেপ্রেমীরা নিমেষে বুঝে যায় কথা হচ্ছে ‘কফি উইথ করণ’র। ইতোমধ্যে সিজন সিক্স নিয়ে এসে গেছেন পরিচালক-প্রযোজক করণ জোহার৷

প্রতিবারের মতোই প্রথম এপিসোড থেকেই শুরু হয়ে গিয়েছে টিআরপির ঝড়। আলিয়া-দীপিকা, রনভীর-অক্ষয়, সারা-সাইফ। একের পর এক সেলেব্রিটিরা এই চ্যাট শো'তে নানা বিষয় খোলসা করেছেন। তবে এবার দুই তারকা মুখ খোলার আগেই সংবাদ শিরোনামে উঠে এলেন তারা।

বলিউডের দুই লিডিং লেডি কারিনা কাপুর খান এবং প্রিয়াঙ্কা চোপড়া। একই সঙ্গে করণের শোয়ে আসতে চলেছেন তারা। কোনো ভুয়া খবর নয়, প্রমাণ নিয়ে হাজির হয়েছেন খোদ করণ। কারিনা এবং প্রিয়াঙ্কার একসঙ্গে দাঁড়িয়ে থাকা ছবি শেয়ার করেছেন করণ।

বি-টাউনের সবথেকে বড় ক্যাটফাইট বললেই প্রিয়াঙ্কা এবং কারিনার নামই আগে মাথায় আসত। কারণ তাদের ঝগড়ার শুরু সেই ‘এইতরাজ’ ছবি থেকে। ভিলেনের চরিত্রে অভিনয় করে প্রিয়াঙ্কা কারিনার থেকে লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন। সেই ক্ষোভে কারিনা একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, প্রিয়াঙ্কাকে তিনি ভালো অভিনেত্রী মনেই করেন না। সেই থেকেই একে অপরের নানা বিষয় নিয়ে মন্তব্য করেছিলেন তারা। যার জেরে তাদের ঝগড়া যেন আরও বেড়ে চলছিল।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

আপনার মন্তব্য

up-arrow