১৯ ডিসেম্বর, ২০১৮ ১১:২২

ইশা আম্বানির বিয়ে; টাকার কাছে নত হলেন যে তারকারা (ভিডিও)

অনলাইন ডেস্ক

ইশা আম্বানির বিয়ে; টাকার কাছে নত হলেন যে তারকারা (ভিডিও)

ভিডিও থেকে স্ক্রীনশট নেওয়া


ভারতের অন্যতম ধনকুবেরের মেয়ের বিয়ে বলে কথা। রাজকীয় তো হবেই। তাই তো বিয়ের অনুষ্ঠানে গান গাইতে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসেছিলেন বেয়ন্সে। একটা নয়, দু’টো পারফরম্যান্স দেন তিনি। বলিউডের বড় বড় স্টার, যাঁরা কোটি টাকার নিচে পারিশ্রমিক নেন না, তারাও ইগোর লড়াই ধুয়েমুছে নেচেছেন স্টেজে। তা না হলে কি আর শাহরুখ-আমির হাত ধরাধরি করে নাচতে পারেন? আর সালমান? তাঁকে যেভাবে প্রেজেন্ট করা হল আম্বানির বিয়েতে, তাতে তাঁর নামের ওজন অনেকটাই কমে যেতে বাধ্য।

এতদিন তিনি অন্যদের নাচিয়ে এসেছেন। হাত-পা নেড়ে যাই নাচুন না কেন, তিনি লিড ডান্সার সর্বত্র। সুপারস্টার বলে কথা। সিনেমার হিরো তিনি। তাঁর নামে টিকিট বিক্রি হয়। অতএব প্রাধান্য যে তিনি পাবেনই, তা নিয়ে কোনও দ্বিমত নেই। কিন্তু আম্বানি কন্যার বিয়েতে তো সেসব নেই। সবার এখানে ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’। তাই হয়তো সাল্লু মিয়ার জায়গা হল অনন্ত আম্বানির ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।

সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে। তাতেই যত গন্ডগোল। আম্বানিদের প্রাসাদ অ্যান্তেলিয়ার মধ্যে যতক্ষণ তাঁর এই পারফরম্যান্সের খবর ছিল, ততক্ষণ সব ঠিক ছিল। কাকপক্ষীতেও জানতে পারেনি ভাইজানের এই হাল হয়েছিল সেদিন। কিন্তু ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে শোরগোল। সালমানের ফ্যানরা মোটেই মেনে নিতে পারছে না এসব। তাও আবার অনন্ত আম্বানির ব্যাকগ্রাউন্ড ডান্সার! সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়েছে চর্চা। নেটিজেনরা যে যার মতো মন্তব্য প্রকাশ করছেন। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর