Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০১৯ ০৩:৫১ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ জানুয়ারি, ২০১৯ ০৮:৫২
আমেরিকা ফিরে গেলেন তনুশ্রী
অনলাইন ডেস্ক
আমেরিকা ফিরে গেলেন তনুশ্রী

বলিউডের প্রবীণ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্তার অভিযোগ তোলে বিপাকে পড়েন অভিনেত্রী তনুশ্রী দত্ত। যৌন হেনস্তার অভিযোগ তুলে গত বছরের শেষদিকে #মিটু আন্দোলনে নতুন মাত্রা দিয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। 

সাবেক এই মিস ইন্ডিয়া নিজের অভিজ্ঞতা প্রকাশ্যে শেয়ার করার পর মুখ খুলেছিলেন আরও অনেকে। অভিনয় বলতে গেলে ছেড়েই দিয়েছেন তনুশ্রী। গত কয়েক বছর ধরে থাকেন আমেরিকায়। ভারতে এসে শিরোনামে আসার পর ফের আমেরিকায় ফিরে গেলেন নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় পরিবারের সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করেছেন তনুশ্রী। তিনি লিখেছেন, 'আমেরিকা যাওয়ার পথে। প্রায় ৬ মাস পরে ফিরছি। আমার পরিবারকে সবচেয়ে বেশি মিস করব।' 

এদিকে, তনুশ্রীর অভিযোগ অস্বীকার করেছেন নানা পাটেকর। তিনি ছাড়াও আরও বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বের দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন তনুশ্রী। তবে পুরো বিষয়টি এখনও বিচারাধীন। তার এই প্রতিবাদের পর আরও বেশ কয়েকজন নারী ক্রিকেট এবং বলিউড জগতের প্রভাবশালী ব্যক্তিদের বিরুদ্ধে মুখ খুলেছিলেন।

আমেরিকায় পাড়ি দেওয়ার আগে তনুশ্রী সাংবাদিকদের বলেন, 'এই ৬ মাস আমার জীবনের সবচেয়ে লম্বা ছুটি ছিল। সবচেয়ে মর্মভেদী ছুটি। ৬ মাস আগে আমেরিকায় আমার জীবন কেমন ছিল, আমি তো মনেই করতে পারছি না। আশা করি এখন আমি পুরনো জীবনে ফিরতে পারব।'

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow