Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০১৯ ১০:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ জানুয়ারি, ২০১৯ ১৪:০৭
বাংলার কারণে বয়ফ্রেন্ডকে ধমক সুস্মিতার, ভিডিও ভাইরাল
অনলাইন ডেস্ক
বাংলার কারণে বয়ফ্রেন্ডকে ধমক সুস্মিতার, ভিডিও ভাইরাল
সুস্মিতা সেন ও রোহমান শল

বিগত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের লাভ লাইফ। বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে নিত্যনতুন সোশ্যাল পোস্ট থেকেই স্পষ্ট প্রেমের সমুদ্রে ভাসছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

১৫ বছরের ছোট প্রেমিকেই আপাতত মজেছেন তিনি। কখনও এক সঙ্গে শরীরচর্চা, তো আবার কখনও জন্মদিনে নিবিড় মুহূর্ত শেয়ার করছেন নিজস্ব সোশ্যাল অ্যাকাউন্টে। তবে এবার যে ভিডিওটি আপলোড করেছেন সুস্মিতা তা বেশ মজার।

সম্প্রতি কত্থকের তালিম নেওয়া শুরু করেছেন সুস্মিতা। বিশিষ্ট কত্থক শিল্পী গুরু প্রীতম শিকারের কাছে নাচের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। ভাল সম্পর্কের খাতিরেই গুরুকে ‘মা’ বলে সম্বোধন করেন সুস্মিতা। ভিডিওটিতে দেখা যায়, ক্লাসের ফাঁকেই রোহমান গুরুমা-কে কাশ্মীরী ভাষায় 'আমি তোমাকে ভালোবাসি' বলতে শেখাচ্ছেন। আবার মারাঠি ভাষাতেও এই কথা শিখছেন গুরুমা-র কাছ থেকে।

সব শেষে চমক দিলেন সুস্মিতা। তিনি দু’জনকেই শেখালেন এই বাক্যটি বাংলায় বলতে। গুরু মা এক বারেই পারলেন, কিন্তু প্রেমিক রোহমান পারলেন না। উচ্চারণের সামান্য ভুলের জন্য বকা খেলেন প্রেমিকার কাছে। গোটা ব্যাপারটার ভিডিও নিজেই করছিলেন সুস্মিতা। 

তবে, এই ভিডিও শুধুমাত্র ব্যক্তিগত মুহূর্ত ভাগ করার জন্যই আপলোড করেননি সুস্মিতা। ভিডিওর শেষে তাঁর ফ্যান ফলোয়ার্সদের জন্য একটি বিশেষ আবেদনও রেখেছেন নায়িকা। নিজেদের মাতৃভাষায় এই বাক্যটিকে বলার অনুরোধ জানিয়েছেন তিনি। আপলোডের পরেই সোশ্যাল নেটওয়ার্কে বেশ ভাইরাল এই ভিডিওটি। সূত্র: সিয়াসাতবলিউড লাইফ

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন:

বিডি প্রতিদিন/কালাম

আপনার মন্তব্য

up-arrow