১৭ জানুয়ারি, ২০১৯ ০৯:৩৬

ফের জুটি বাঁধছেন জিৎ-কোয়েল

অনলাইন ডেস্ক

ফের জুটি বাঁধছেন জিৎ-কোয়েল

বাংলা সিনেমার অন্যতম সেরা জুটি জিৎ ও কোয়েল মল্লিক। এক সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা এবং সাফল্য পাওয়া এই তারকা জুটিকে ২০১০ সালের পর সেভাবে তাদের আর একসঙ্গে দেখা যায়নি। 

ফলে দীর্ঘদিন বছর পর বড়পর্দায় ফিরতে যাচ্ছে তারকা এই জুটি। ২০১৯-এর সবচেয়ে বড় খবর বোধহয় এই সাড়া জাগানো জুটির কামব্যাক। রাজ চক্রবর্তীর ছবিতেই একসঙ্গে দেখা যাবে তাদের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছেন পরিচালক। 

২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবিতে জুটি বেঁধে যাত্রা শুরু করেছিলেন জিৎ ও কোয়েল। এরপর ‘মানিক’, ‘শুভদৃষ্টি’, ‘হিরো’, ‘ঘাতক’, ‘সাত পাকে বাঁধা’-এর মতো একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। 

দীর্ঘদিন ধরে আলাদাভাবে জিৎ-কোয়েল জুটি বাঁধলেও ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা। 

কিছুদিন ধরে শোনা যাচ্ছিল রাজ চক্রবর্তীর ছবিতে দেখা যাবে জিৎকে। আর নিজের প্রযোজিত ছবিতে জিৎ নাকি নায়িকা হিসেবে চাইছিলেন কোয়েলকে। তবে নায়ক, নায়িকা, পরিচালক কেউ সরাসরি মুখ খোলেননি। কিন্তু ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রাজ। ওই পোস্ট থেকে স্পষ্ট যে ‘শেষ থেকে শুরু’ নামে একটি ছবির শুটিং শুরু হয়েছে। গুঞ্জন যে ওই ছবিতেই হয়তো জুটি বাঁধবেন জিৎ-কোয়েল। 

শোনা যাচ্ছে, রোম্যান্টিক থ্রিলার এই ছবিতে দেখা যেতে পারে ঋতাভরীকেও। কলকাতার পাশাপাশি লন্ডনেও এই ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। ফেব্রুয়ারিতেই শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর