১৭ জানুয়ারি, ২০১৯ ১২:৩৫

আপত্তিকর ভিডিও'র জেরে রাখি সাওয়ান্তের হবু স্বামীকে মারধর

অনলাইন ডেস্ক

আপত্তিকর ভিডিও'র জেরে রাখি সাওয়ান্তের হবু স্বামীকে মারধর

সংগৃহীত ছবি

রাস্তার মাঝে দাঁড় করিয়ে মারধর করা হল রাখি সাওয়ান্তের হবু স্বামী দীপক কালালকে। দীপক কালাল যে ভিডিও আপলোড করছেন, তাতে পড়ুয়াদের মনে খারাপ প্রভাব পড়তে শুরু করছে। দীপক যাতে ওই ধরনের ভিডিও আর কখনও আপলোড না করেন, সেই শিক্ষা দিতেই গুরগাঁওয়ের রাস্তায় দাঁড় করিয়ে তাকে মারধর করা হয়।

আসলে দীপক কালাল'র ওই ভিডিওতে কী ছিল? এমন প্রশ্ন উঠে আসতেই জানা যায়, রাখির বন্ধু যে ভিডিও আপলোড করেছেন, সেখানে নাকি তিনি দাবি করেছেন, তার মূত্রের মধ্যে প্রোটিন রয়েছে। আর তাতেই আপত্তি জানিয়েছেন অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির। তার অভিযোগ, দীপক যে ভিডিও আপলোড করছেন, তাতে সবার ওপোড় খারাপ প্রভাব পড়ছে। বিশেষ করে পড়ুয়াদের মধ্যে। এরপরই দেখা যায়, দীপককে মারধর করছেন ওই ব্যক্তি।

ভিডিওতে দীপকের কান্নাকাটিও চোখে পড়ে। মারের মুখে পড়ে যিনি বার বার বলতে শুরু করেন, এমন ভিডিও আর কখনও তিনি আপলোড করবেন না। যা করেছেন ভুল করেছেন বলেও জানান দীপক। 

এদিকে, ২০১৮ সালের ৩১ ডিসেম্বর দীপক কালালকে বিয়ে করবেন বলে জানান রাখি সাওয়ান্ত। মার্কিন মুলুকের লস এঞ্জেলসে বসবে বিয়ের আসর। রাখি এবং দীপকের বিয়েতে সবাইকে নগ্ন হয়ে হাজির হতে হবে বলেও জানান রাখি। তবে এখনও পর্যন্ত দীপক কালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেননি রাখি সাওয়ান্ত। 

https://www.instagram.com/p/Bsqpg8qAUnp/?utm_source=ig_web_copy_link

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর