১৭ জানুয়ারি, ২০১৯ ১৩:৪৬

কারিনাকে কি ভুলতে চান, উত্তরে কী বললেন শহিদ?

অনলাইন ডেস্ক

কারিনাকে কি ভুলতে চান, উত্তরে কী বললেন শহিদ?

ফাইল ছবি

বলিউড টাউনের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর যখন বিয়ের কথা ঘোষণা করেছিলেন তখন লাখ লাখ তরুনীর হৃদয় ছিন্নভিন্ন হয়ে গিয়েছিল। চকোলেট বয় যে ছিলেন সকলের মনেপ্রাণে। বলছিলাম শহিদ কাপুরের কথা।

দিল্লি নিবাসী মীরা রাজপুতকে বিয়ের আগে কত প্রেমই না করেছেন। কারিনা কাপুর, ঋষিতা ভাট, অমৃতা রাও, সানিয়া মির্জা, বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া, সোনাক্ষী সিনহা- এই নামগুলো প্রকাশ্যে এসেছিল। আরও কার কার সঙ্গে চকোলেট বয় ডেটিংয়ে গিয়েছিলেন তা সঠিক জানা যায়নি।

'কফি উইথ করণ-সিজন ৬, ১৩ নম্বর পর্বে শহিদ কাপুর এসেছিলেন তার ভাই ঈশান খট্টরের সঙ্গে। সেখানেই তাকে করণ তাকে বলেন, প্রথমবার শহিদের সঙ্গে ছিলেন এষা দেওয়ল, দ্বিতীয়বার কারিনা কাপুর, তৃতীয়বার প্রিয়াঙ্কা চোপড়া, চতুর্থবার সোনাক্ষী সিনহা, পরেরবার স্ত্রী মীরা রাজপুত এবং এবার ভাই ঈশানের সঙ্গে।

এরপর করণ তাকে প্রশ্ন করেন, এষা দেওয়লের সঙ্গে সত্যিই কি তিনি ডেটিংয়ে গিয়েছিলেন? তখন এই প্রশ্নের জবাবে শাহিদ জানান, এষার সঙ্গে তার আলাপ এই শোয়ে এসেই। তবে প্রিয়াঙ্কা, সোনাক্ষী, কারিনা এদের প্রত্যেকের সঙ্গেই তিনি খুব ভালো সময় কাটিয়েছেন। অনেক সুখের স্মৃতি রয়েছে। সকলে ভালো থাকুক, সুখে থাকুক এটাই তিনি চান।

এরপর করণ তাকে জিজ্ঞাসা করা হয় সাবেকদের কি তিনি ভুলতে চান? সেই উত্তরে শাহিদ জানান, 'একদমই না। প্রতিটি সম্পর্ক থেকেই অনেক কিছু শিখেছি। বিশেষত কারিনার থেকে। এই সবকিছু নিয়েই আজ আমি পরিপূর্ণ একজন। সব স্মৃতিই রেখে দিতে চাই'। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর