Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০১৯ ২০:১১ অনলাইন ভার্সন
হার্দিক কাণ্ডে এবার শাস্তির মুখে করণ জোহরও
অনলাইন ডেস্ক
হার্দিক কাণ্ডে এবার শাস্তির মুখে করণ জোহরও
ফাইল ছবি

একটা পর্ব। আর সেই পর্বই নড়িয়ে দিয়েছে গোটা ভারতকে। অশালীন মন্তব্য করার দায়ে আপাতত ক্যারিয়ারই শেষ হয়ে যেতে বসেছে হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুলের। বোর্ড থেকে সাময়িকভাবে বরখাস্ত হয়েছেন দুই ক্রিকেটার। তবে শুধু দুই ক্রিকেটারই নন, ঝড়ের সামনে পড়তে চলেছেন জনপ্রিয় চ্যাট শোয়ের হোস্ট করণ জোহরও। 

সূত্রের খবর, ‘কফি উইথ করণ’ শো বন্ধ হয়ে যেতে পারে। এমনই সম্ভবনা রয়েছে। ষষ্ঠ সিজন চলছে ‘কফি উইথ কর্ণ’র। তবে এবারেই প্রথমবার নয়। এরে আগেও এই চ্যাট শো'র বিরুদ্ধে অশ্লীলতা উত্থাপন করার অভিযোগ উঠেছিল। হার্দিক-লোকেশ কাণ্ডে সেই বিতর্ক তুঙ্গে পৌঁছে গেছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

জানা গেছে, ক্রমবর্ধমান দর্শক অসন্তোষের কারণে চ্যানেল কর্তৃপক্ষ এবং পরিচালকরা বেশ কয়েকবার বৈঠক করেছেন নিজেদের মধ্যে। সেখানে শো বন্ধ করে দেওয়ার বিষয়েই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এখনও সরকারিভাবে ঘোষণা করা হয়নি।

যদি শো বন্ধ করে দেওয়া হয়, তাহলে অন্যান্য জনপ্রিয় শো'র কন্টেন্টের কাছেও দৃষ্টান্ত হয়ে থাকবে 'কফি উইথ করণ'র বিতর্ক ও তার জেরে শো বন্ধ করে দেওয়ার ঘটনা। তবে ব্যক্তিগতভাবে করণ জোহরের কাছেও বার্তা পৌঁছে যাবে, অশ্লীলতা কোনোভাবেই সহ্য করা হবে না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

আপনার মন্তব্য

up-arrow