Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০১৯ ০৮:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ জানুয়ারি, ২০১৯ ১৩:১৮
বন্ধ হয়ে যেতে পারে ‘কফি উইথ করণ’?
অনলাইন ডেস্ক
বন্ধ হয়ে যেতে পারে ‘কফি উইথ করণ’?
করণ জোহর। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

বলিউড তারকাদের নিয়ে যেসব চ্যাট শো এতদিন পর্যন্ত দর্শক দেখেছেন, তার মধ্যে প্রথম সারিতেই থাকবে ‘কফি উইথ করণ’। সেলেবদের হাঁড়ির খবর বের করতে আনতে জুড়ি নেই পরিচালক করণ জোহরের। বহু অজানা তথ্য এই শো’র মাধ্যমে প্রকাশ্যে এসেছে। কিন্তু বহু জনপ্রিয় এই শো’র ভবিষ্যতের ওপর কালো ছায়া নেমে এল। কারণ, সূত্র মারফত জানা যাচ্ছে, আর হয়তো এই শো দেখা যাবে না।

সম্প্রতি ওই শো-তে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেটার হার্ডিক পান্ডিয়া এবং কে এল রাহুল। সেখানে গিয়ে নারীদের সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করেন ওই দুই ক্রিকেটার। কিন্তু তা সম্পাদনা না করেই দেখানো হয়। ফলস্বরূপ ওই দুই ক্রিকেটারকে নির্বাসনে পাঠায় ভারতীয় দল। এর জেরেই ওই শো নিয়ে প্রশ্ন উঠছে নানা মহলে।


ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করে, এই শো’র উপস্থাপক হিসেবে শো’র বিষয় বা সম্পাদনার মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সরাসরি মতামত থাকে করণের। তিনিও কেন তা নিয়ে যত্নবান হলেন না, প্রশ্ন উঠছে তা নিয়েও।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের কথায়, “এটা করণের শো। কী দেখানো হচ্ছে তার ওপর ওর কন্ট্রোল থাকা উচিত। যদি কোনও অতিথি মুখ ফস্কে কিছু বলেও থাকেন, উপস্থাপক হিসেবে কোথায় শেষ করতে হবে তা বোঝা উচিত ছিল করণের।”

যদিও এ নিয়ে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ বা করণ, কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

বিডি প্রতিদিন/কালাম

আপনার মন্তব্য

up-arrow