২১ জানুয়ারি, ২০১৯ ১২:২৩

রবি স্ক্রিনে আসল 'দি সিরিয়াল কিলার'র নতুন পর্ব

অনলাইন ডেস্ক

রবি স্ক্রিনে আসল 'দি সিরিয়াল কিলার'র নতুন পর্ব

রবি’র বিনোদন প্লাটফর্ম রবি স্ক্রিনে মুক্তি পেয়েছে জনপ্রিয় লাভলু মিয়া ডিটেক্টিভ সিরিয়াল ‘দি সিরিয়াল কিলার’ ওয়েব সিরিজের নতুন পর্ব। সাকিব রায়হানের চিত্রনাট্যে এবং বাংলা ঢোল’র প্রেজেনটেশনে নির্মিত এখন সিরিয়ালটির তৃতীয় পর্ব দেখতে পাবেন দর্শকরা। 

শহরে একের পর এক লোমহর্ষক খুনের ঘটনা ঘটে চলেছে। মৃতদেহে একটা করে চিহ্ন রেখে যাচ্ছেন খুনি। এরপরও খুনিকে ধরতে নাকানি-চুবানি খাচ্ছে পুলিশ। খুনের কুল কিনারা না পেয়ে পুলিশ প্রখ্যাত গোয়েন্দা লাভলু মিয়ার স্মরণাপন্ন হয়। ঘটনা যখন আরো ঘনীভূত হয়ে উঠে ঠিক তখনই খুনি নিজেই ফোন করেন গোয়েন্দাকে। এমনই এক টানটান উত্তেজনায় কাহিনী এগুতে থাকে লাভলু মিয়া’র গোয়েন্দা ওয়েব-সিরিজ সিরিয়াল কিলার’র এ পর্বে।

লাভলু মিয়ার চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। ডিবি পুলিশের ভূমিকায় আছেন কোলিয়ান কোরায়রা ও ঈশানা খান। জনপ্রিয় এ ওয়েব সিরিজে আরো অভিনয় করেছেন শাহরিয়ার সজীব, নাজমুল ইসলাম জন, রিফাত হাসান, শামীম আহমেদসহ আরো অনেকে। 

https://goo.gl/4qfcpN. লিঙ্কটি ব্যবহার করে গুগল প্লে স্টোর থেকে রবি স্ক্রিন অ্যাপটি ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা। http://robiscreen.com/ সাইটটি ভিজিট করেও প্লাটফর্মটির সেবা উপভোগ করা যাবে। দৈনিক, সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে রবি স্ক্রিনের সেবা পাওয়া যাচ্ছে যার মূল্য ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ যথাক্রমে ২ দশমিক ৪৪, ৮ দশমিক ৫২ এবং ৩০ দশমিক ৪৪ টাকা।     

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর